০৭০৯ গ্রুপ চাঁদপুর জেলার বর্নিল আয়োজন।

অচেনা অজানা! কখনো দেখা হয়নি। কত সেকেন্ডের চোখের চাহনি মানুষকে আপন করে নিতে পারে, প্রিয় পাঠক আপনি ভাবতে পারেন? না আপনি পারবেন না! আপনার ভাবনার চেয়েও কম সময় লেগেছে ০৭০৯(SSC&HSC Batch) চাঁদপুর জেলার বন্ধুদের আপন হতে।

বন্ধুর সাথে বন্ধুর পথ, পাড়ি দিব হোক শপথ”এই স্লোগানকে সামনে রেখে বন্ধুত্বের বন্ধনে মিলন মেলা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশের অন্যতম সমৃদ্ধশালী চাঁদপুর জেলায়। প্রথমে চাঁদপুর শহরের বিখ্যাত শপিং মল হাকিম প্লাজায় একত্রিত হয়ে তিন নদীর মোহনা খ্যাত চাঁদপুর বড়স্টেশন এর উদ্দেশ্যে সবাই রওয়ানা হয়। মিনিট কয়েক এর দেখার মধ্যে সেলফি, ছবি তোলায় ব্যস্ত থাকায় দায়িত্বপ্রাপ্ত বন্ধুগণকে বেগ পোহাতে দেখা যায়। বৃষ্টির পানি জমে থাকায় চাঁদপুর সরকারী কলেজ মাঠে প্রোগ্রামটি করা সম্ভব হয়নি।

প্রকৃতির অপার সৌন্দর্যের নিদর্শন মিনি কক্সবাজার খ্যাত চাঁদপুর বড়স্টেশন এ ফটোশেসন শেষ  করে হোটেল হিলসা কিচেন এ সবাই মিলিত হন। পবিত্র কোরআন থেকে তেলোয়াত শুরু করে আলোচনা শুরুর পর শিক্ষিত মানুষগুলোর সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে কী করা উচিত এরকম একটি বিষয় নিয়ে আলোচনা হয়। ক্যাম্পাস আর কর্মজীবনের রঙ্গিন স্বপ্নে বিভোর থেকেও ০৭০৯ গ্রুপ ভুলে যায়নি সামাজিক দায়বদ্ধতার কথা। ০৭০৯ তাদের লক্ষে অবিচল, অন্যায়ের বিরুদ্ধে সোচ্চার, দুঃখী মানুষের প্রতি সহমর্মী। পরিশেষে, আজকের আয়োজনের অন্যতম উদ্যোক্তা সোহাগ মজুমদার ও মাকসুদুর রহমানের এর সমাপনী বক্তব্যে SSC 2007 AND HSC 2009 Bangladesh এর গ্রুপ এডমিনদের ধন্যবাদ জানিয়ে এবং ০৭০৯ চাঁদপুর জেলার বন্ধুগন একে অপরের পাশে থাকার প্রত্যয় নিয়ে অনুষ্ঠানের বর্নিল সমাপ্তি ঘটে।

Content Creator: Zehadul Islam Sharif