হাজীগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় যুবক নিহত

হাজীগঞ্জে মোরশেদ আবির বাকী (১৯) নামের এক যুবক শনিবার গভীর রাতে মোটরসাইকেল দুর্ঘটনায় মৃত্যুবরণ করেছেন। রোববার দুপুরে তার লাশ গ্রামের বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৪নং কালচোঁ ইউনিয়নের নওহাটা গ্রামের তালুকদার বাড়িতে দাফন করা হয়।

শনিবার গভীর রাতে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কের শাহরাস্তি উপজেলার উয়ারুক বাজারের রেলক্রসিংয়ে মোটরসাইকেল নিয়ে একটি কভার্ডভ্যানের সাথে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যান মোরশেদ আবির।

পারিবারিক সূত্রে জানা গেছে, তার বাবা মোস্তফা তালুকদার। মা হাছিনা বেগম। বাবা বিদেশ থেকে এসে এক সপ্তাহ হলো মোটরসাইকেল কিনে দেয়। তারা এক বোন ও দুই ভাই। হাজীগঞ্জ ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করে উয়ারুক বাজারের একটি প্রাইভেট হাসপাতালে চাকুরি করতেন।

নিহতের সহপাঠীরা জানান, মোরশেদ আবির রাতে মুদাফরগঞ্জ বাজারের একটি ভর্তার হোটেলে ভাত খেতে যায়। সেখান থেকে ফেরার পথে রেলক্রসিংয়ের কাছে একটি কভার্ডভ্যানের সাথে ধাক্কা খেয়ে সড়কে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের দমকল বাহিনী ঘটনাস্থলে গিয়ে মোরশেদ বাকির মৃতদেহ গ্রামের বাড়িতে দিয়ে আসেন।

তার এই মৃত্যু মেনে নিতে পারছে না পরিবার ও বন্ধুরা। সকাল থেকে বন্ধুদের ভিড় মোরশেদের বাড়িতে। ফেসবুকে তাকে নিয়ে বন্ধুদের নানা ধরনের শোকসন্তপ্ত পোস্ট চোখে জল এনে দেয়।