হাজীগঞ্জে কুকুরের কামড়ে শিশুসহ ৫ জন আহত

প্রতিনিধি ॥ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৫ নম্বর সদর ইউনিয়নে পাগলা কুকুরের কামড়ে শিশুসহ ৫ জন আহত হয়েছেন। মঙ্গলবার (৩১ জুলাই) দুপুরে সদর ইউনিয়নের স্থানীয় বেতিয়াপাড়া ও উচ্চঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন-ওই ইউনিয়নের উচ্চঙ্গা গ্রামের আলমগীরের স্ত্রী নার্গিস বেগম (২৫), গনেশ চন্দ্র পালের স্ত্রী সন্ধ্যা পাল (৬৫), একই ইউনিয়নের বেতিয়াপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে ফারুক হোসেন (৩৫), মৃত সেকান্দর আলীর ছেলে মো. শাহাজান (৭৫) ও আবুল হোসেনের শিশু সন্তান ওমর ফারুক (৫)।

স্থানীয় বাসিন্দারা জানান, মঙ্গলবার দুপুরে উচ্চঙ্গা হয়ে বেতিয়াপাড়া গ্রামের দিকে ছুটে যাওয়া একটি পাগলা কুকুর সামনে যাকে পেয়েছে, তাকেই কামড় দিয়েছে। পরে এলাকার লোকজন লাঠি নিয়ে তাড়া করলে কুকুরটি পালিয়ে যায়। পরে তাদেরকে স্বজনরা উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ডা. আহমেদ তানভির হাসান জানান, আহতদের চিকিৎসা দেয়া হয়েছে। তারা এখন শঙ্কামুক্ত। এ ধরনের ঘটনায় হলে ভীত না হয়ে এবং অপ-চিকিৎসা না করিয়ে হাসপাতালে নিয়ে আসতে হবে। হাসপাতালে পর্যাপ্ত চিকিৎসার ব্যবস্থা রয়েছে।