সাংবাদিক সোহেল রুশদী চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিংয়ের উপদেষ্টা সদস্য মনোনীত

স্টাফ রিপোর্টার ঃ দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সাংবাদিক সোহেল রুশদীকে চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উপদেষ্টা সদস্য হিসেবে মনোনীত করা হয়েছে।
গত ২ সেপ্টেম্বর সোমবার চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রধান উপদেষ্টা ও চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির (বিপিএম, পিপিএম) ৫৬ সদস্য বিশিষ্ট এ উপদেষ্টা কমিটির অনুমোদন দেন।
জানা গেছে, সাংবাদিক সোহেল রুশদী দীর্ঘদিন যাবৎ জেলা কমিউনিটি পুলিশিংয়ের সাথে কাজ করছেন। ইতিপূর্বে তিনি চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির প্রচার সম্পাদক পদেও দায়িত্ব পালন করেছিলেন। এ ছাড়াও সাংবাদিক সোহেল রুশদী চাঁদপুর ডায়বেটিক হাসপাতালের আজীবন সদস্য, চাঁদপুর রেড ক্রিসেন্টের আজীবন সদস্য, চাঁদপুর জেলা রোগী কল্যাণ সমিতির সদস্য, বেসরকারী টেলিভিশন বিজয় টিভির স্টাফ রিপোর্টার, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের কার্যকরী কমিটির সদস্য, চাঁদপুর সদর উপজেলার শাহতলী জিলানী চিশতী কলেজ গভনির্ং বডির চেয়ারম্যান, শাহতলী কামিল মাদ্রাসার গভনির্ং বডির সহ-সভাপতি, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি, উত্তর শাহতলী যোবাইদা বালক সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মধ্য শাহতলী কাদেরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, উত্তর শাহতলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির শিক্ষানুরাগী সদস্য পদে দায়িত্ব পালন করছেন। এ ছাড়াও তিনি সামাজিক, সাংস্কৃতিক, শিক্ষা প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করছেন।
এদিকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সাংবাদিক সোহেল রুশদীকে চাঁদপুর জেলা কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটির উপদেষ্টা সদস্য পদে মনোনীত করায় চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির (বিপিএম, পিপিএমকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।