শাহারাস্তিতে নারিকে শ্বাসরুদ্ধ করে হত্যা।। আটক ২ 

শাহরিয়ার খাঁন কৌশিক।। চাঁদপুর শাহারাস্তী উপজেলায় শাহনাজ বেগম দয়া(৪০) নামো এক নারিকে শ্বাসরুদ্ধ করে হত্যা করার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার সন্ধায় শাহারাস্তি থানার পুলিশ টুমটা ইউনিয়নের রাজাপুর মিয়া বাড়ি থেকে তার মৃতদেহ উদ্ধার করেছে। এই হত্যার ঘটনায় পুলিশ চাচা ছগির মিয়া ও কবির মিয়াকে আটক করছে। শুক্রবার  মৃত  শাহনাজ বেগম দয়াকে ময়নাতদন্তের জন্য চাঁদপুর পাঠায়ে। পরে দুপুরে ময়নাতদন্ত শেষে পুলিশ লাশ পরিবারের কাছে হস্থান্তর করে।
নিহত শাহনাজ বেগম দয়া শাহারাস্তী টুমটা ইউনিয়নের রাজাপুর মিয়া বাড়ির মৃত হাসান মিয়ান মেয়ে।

এই হত্যার ঘটনায় নিহতের বোন শারমিন আক্তার বাদি হয়ে শাহারাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করে।
নিহতের পরিবাররা জানায়,  গত ২০ বছর পূর্বে শারমিন আক্তার দয়ার সাথে তার স্বামীর তালাক হবার পর সে বাবার বাড়িতে বৃদ্ধ মা রহিমা বেগমের সাথে থাকে। কয়েক বছর যাবত আপন চাচা ছগির আহাম্মেদের সাথে সম্পত্তিগত বিরোধ নিয়ে মামলা চলে আসছে। সেই ঘটনায় সে দয়াকে বেশ কয়েকবার মারধর করে। গত কয়েকদিন পূর্বে মা রাহিমা বেগম তার মেয়ে দয়াকে বাড়িতে একা রেখে চাঁদপুরে ছোট মেয়ের বাড়িতে বেড়াতে আসে। সেই সুযোগে শাহনাজ বেগম দয়াকে বাড়িতে একা পেয়ে শ্বাসরুদ্ধ করে হত্যা করে চাচা ছগির ও কবির পালিয়ে যায়। পরে খবর পেয়ে বাড়ির লোকজন ঘরে ডুকে তার মৃতদেহ পরে থাকতে দেখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে এবং এই হত্যার ঘটনার সাথে জরিত সন্ধেহে চাচা ছবির ও কবিরকে আটক করে।
শাহারাস্তি থানার ওসি শাহআলম জানায়, সম্পত্তিগত বিরোধের জের ধরে এই হত্যার ঘটনা ঘটেছে। বাড়িতে একা পেয়ে দয়াকে হত্যা করেছে বলে পরিবারের লোকজন অভিযোগ করেছে।
এই ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।