শাহরাস্তি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, জামায়াত নেতা গ্রেপ্তার

 আহসান হাবিব পাটওয়ারী:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান, উপজেলা জামায়াতের আমীর ও সাবেক চাঁদপুর জেলা শিবির সভাপতি অধ্যাপক মাওলানা আবুল হোসাইন, শিবির নেতা আবু সুফিয়ান, জামায়াতে কর্মী আবু ইউসুফ কে আটক করেছে পুলিশ।

আজ শনিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ ঠাকুর বাজার এলাকার একটি মসজিদ থেকে মাগরিবের নামাজ পড়ার সময় তাদের আটক করা হয়। শাহরাস্তি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহআলম শনিবার সন্ধ্যায় আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে জামায়াতের নেতা অধ্যাপক আবুল হোসাইন কে গ্রেপ্তারে নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চাঁদপুর জেলা জামায়াতের সহকারী সেক্রেটারি অ্যাডঃ মাসুদুল ইসলাম বুলবুল।

এক বার্তায় জামায়াতের এই নেতা জানান সরকার জনবিচ্ছিন্ন ও ভোট শূন্য হয়ে জামায়াত ও বিএনপির নেতাকর্মীদের কে গনগ্রেপ্তার চালাচ্ছে। তিনি জামায়াতে নেতার নিঃশর্তে মুক্তি দাবি করেন। অন্য দিকে এক বার্তায় শাহরাস্তি উপজেলার বিএনপির যুগ্ন আহবায়ক হাবিবুর রহমান, উপজেলা জামায়াতের সেক্রেটারি মমতাজ উদ্দিন বিএসসি ও সহকারী সেক্রেটারি মোস্তফা কামাল, অধ্যাপক আবুল হোসাইন কে গ্রেপ্তারে নিন্দা ও মুক্তির দাবি করেন। উপজেলা নেতৃবৃন্দ বলেন এই জামায়াতে নেতা সকল মামলা জামিনে থাকার পর ও পুলিশ তাকে অন্যায় ভাবে গ্রেপ্তার করেছে।