শাহরাস্তিতে প্রাভেট কারের ধাক্কায় রিক্সা উল্টে হকার নিহত

প্রতিনিধি ॥ চাঁদপুরের শাহরাস্তি উপজেলার টামটা দক্ষিণ ইউনিয়নে প্রাভেট কারের ধাক্কায় রিক্সা উল্টে ছালেহ আহম্মেদ (৪০) নামে হকার নিহত হয়েছেন। শুক্রবার (১৫ জুন) সন্ধ্যা সাড়ে ৬টায় টামটা পল্লী বিদ্যুৎ সমিতির জোনাল অফিসের পাশে আশকর বাড়ীর সামনে এই দূর্ঘটনা ঘটে।

নিহত ছালেহ আহম্মেদ উপজেলার টামটা ইউনিয়নের কুলশী মিয়াজী বাড়ীর মৃত আবুল বাশার মিয়াজীর ছেলে। তিনি ঢাকা হকারের কাজ করতেন।

শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, নিহত সালেহ আহম্মেদ সন্ধ্যায় স্থানীয় ঠাকুর বাজার থেকে ঈদের কেনাকাটা করে রিকশাযোগে বাড়ি ফিরছিলেন। ঘটনাস্থলে আসলে পিছন থেকে একটি পাইভেট কার রিকশাটিকে ধাক্কা দিলে উল্টেগিয়ে গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন তাৎক্ষনিক তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মেহেদী হাসান মজুমদার মৃত বলে ঘোষণা করেন।

শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এসআই) কুতুব উদ্দিন জানান, ঘটনার পর সংবাদ পেয়ে টহলরত পুলিশ ওই প্রাইভেটকারটি ওয়ারুক এলাকা থেকে আটক করেন। যার নম্বর (ঢাকা মেট্টো ঘ-১৯-১৯৫৬)। তবে চালক পালিয়ে যাওয়ার কারণে আটক করা সম্ভব হয়নি। আর নিহত সালেহ আহম্মেদ এর পরিবার থেকে কোন ধরনের অভিযোগ না থাকায় মরদেহ দাফনের জন্য আইনী প্রক্রিয়া সম্পন্ন করা হচ্ছে।