শাহরাস্তিতে দৈনিক মতলবের আলো প্রতিষ্ঠা বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার
চাঁদপুর থেকে প্রকাশিক এবং সরাসরি মুক্তিযুদ্ধের স্বপক্ষের পত্রিকা দৈনিক মতলবের আলো’র গৌরবের ১১বছর পূর্তি ও একযুগে পর্দাপন উপলক্ষে শাহরাস্তিতে আলোচনা সভা ও কেক কাটা হয়েছে।
২৯অক্টোবর রাত ৮টায় শাহরাস্তি পৌর মেয়রের ব্যক্তিগত কার্যালয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নৌ-পরিবহন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার মেজর অব. রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।
দৈনিক মতলবের আলো পত্রিকার নির্বাহী সম্পাদক ডা. মাসুদ হাসানের সভাপতিত্বে এবং যুগ্ম-সম্পাদক ডা. মো. রাইসুল ইসলাম রুবেলের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামরুজ্জামান মিন্টু, পৌরসভার মেয়র আলহাজ¦ আবদুল লতিফ, শাহরাস্তি মডেল থানার অফিসার্স ইনচার্জ শাহ আলম, হাজিগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক গাজী মাইন উদ্দিন, হাজীগঞ্জ উপজেলার ১নং রাজারগাঁও ইউনিয়নের স্বর্ণপদক প্রাপ্ত চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল হাদী মিয়া, শাহরাস্তি প্রেসক্লাবরে সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী হুমায়ুন কবির, দৈনিক মতলবের আলো পত্রিকার শাহরাস্তি প্রতিনিধি জামাল হোসেন, হাজিগঞ্জ প্রতিনিধি সাইফুল ইসলাম, মো. ফকরুল ইসলামসহ আ.লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সাংবাদিকরা।