শারীরিক অক্ষমতা ও হোমিওপ্যাথি চিকিৎসা

imageshhনারী-পুরুষের বিভিন্ন সমস্যার মধ্যে বর্তমানে যৌনরোগ একটি গুরুতর সমস্যা। শারীরিক ও মানসিক উভয় ক্ষেত্রেই এটি গুরুত্বপূর্র্ণ। এ রোগের ক্ষেত্রে উভয়ের আলাদা কিছু লক্ষণ প্রকাশ পায়।
পুরুষের ক্ষেত্রে : হৃৎকম্পন বা শ্বাস-প্রশ্বাসে সমস্যা, ক্লান্তি, বুকব্যথ্যা, শারীরিক দুর্বলতা, অবসাদ, কাজে অনীহা, শিক্ষার্থীর লেখাপড়ায় অমনোযোগ, অনিদ্রা ও জীবনসঙ্গী পছন্দ না হওয়া ইত্যাদি।
নারীর ক্ষেত্রে : স্নায়বিক দুর্বলতা, অবসাদ, পিঠে ব্যথা, ব্যথাযুক্ত মাসিক ও অনিয়ম, শরীরের তাপমাত্রা হ্র্রাস, খিটখিটে মেজাজ ও ঝগড়া করার মানসিকতা ইত্যাদি।
অক্ষমতা : পুরুষের জন্য এটি যেমন বড় ধরনের সমস্যা, নারীর জন্যও। জননেন্দ্রিয়ের রোগ, স্নায়বিক দুর্বলতা ইত্যাদি কারণে এমন হয়। এছাড়া বহুগামিতার ফলে হতে পারে সিফিলিস ও গনোরিয়া রোগ।
অন্যান্য কারণ : মদ, আফিম, অ্যালকোহল, উচ্চ রক্তচাপের ওষুধ, যৌন উত্তেজক ট্যাবলেট ও তামাকজাতীয় দ্রব্য সেবনে অক্ষমতা আসতে পারে।
শুক্রক্ষরণ : এটির কারণেও স্নায়ু দুর্বল হয়ে থাকে। কৃমি, পাইলস, কোষ্ঠকাঠিন্যসহ বিভিন্ন কারণ এ জন্য দায়ী।
চিকিৎসা : হোমিওপ্যাথি ওষুধ এ রোগ নিরাময়ে বিশেষভাবে কার্যকর। আক্রান্ত ব্যক্তি অভিজ্ঞ হোমিও চিকিৎসকের পরামর্শে নিয়ে সুস্থ জীবনযাপন করতে পারেনে।

নিচের এই লিংন্কগুলো ক্লিক করে চিকিৎসার প্রেসক্রিপশান জেনে নিন

দ্রুত বীর্যপাত এ হোমিওপ্যাথি চিকিৎসা

http://zamanhomeo.com/blog/?p=563

পেনিস বা পুরুষাঙ্গের সমস্যাঃ একবার পড়ুন

http://zamanhomeo.com/blog/?p=4850

পরামর্শ : যেহেতু হোমিওপ্যাথি লক্ষণভিত্তিক চিকিৎসা পদ্ধতি, সেহেতু সঠিকভাবে রোগলিপি তৈরি করতে হবে। চিকিৎসক রেপার্টরি ও ড্রাগ ফিল্টার করে সুনির্দিষ্ট মাত্রা এবং সঠিক পরিমাণ ওষুধ প্রয়োগ করতে সক্ষম হলে এ রোগ থেকে মুক্তি লাভ সম্ভব।

ডাঃ এস.জামান পলাশ
জামান হোমিও হল
01711-943435
ওয়েব সাইট –www.zamanhomeo.com

★ পোস্ট ভাল লাগলে লাইক ★ শেয়ার করে পেইজে একটিভ থাকুন

( প্রতি মুহুর্তের চিকিৎসা বিষয়ক খবর গুলো নিয়মিত পেতে আমাদের ফেসবুক পেইজে লাইক দিন ) https://www.facebook.com/ZamanHomeoHall