মাদক ব্যবসায়ীর বাড়িতে পুলিশের অভিযান মালামাল ক্রোকসহ মাদক ব্যবসায়ী আটক

চাঁদপুর শহরের মুখার্জীঘাট এলাকায় মাদক মামলার পলাতক আসামী সাখাওয়াত হোসেন মাসুমের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। এ সময় আদালতের নির্দেশে তার বাড়ির মালামাল ক্রোক করা হয়।

গতকাল রোববার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (চাঁদপুর সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরীর নেতৃত্বে এ ক্রোকি অভিযানে আসামী মাসুমকে (৪১) উপস্থিত পাওয়া গেলে তাকে গ্রেফতার করা হয়। সে স্ট্র্যান্ড রোডস্থ মুখার্জীঘাটের বাসিন্দা মৃত সৈয়দ আহম্মদ চৌধুরীর ছেলে। অভিযানের সময় লাইসেন্স না থাকায় অ্যাপাচি নতুন মডেলের একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে

অভিযানকালে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, পরিদর্শক (তদন্ত) হারুনুর রশিদ, পরিদর্শক (অপারেশন) আঃ রব, এসআই বিপ্লব নাহাসহ সঙ্গীয় পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।

অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা চাঁদপুর মডেল থানার জিআর-৪৯/১৯ মামলার আসামী মাসুম আদালতে উপস্থিত না হওয়ায় তার ঘরের মালামাল ক্রোকের নির্দেশ দেয় আদালত। আদালতের এ নির্দেশে মালামাল ক্রোকের অভিযান চালানো হয়। একপর্যায় বাড়িতে আসামীর উপস্থিত পাওয়া গেলে তাকেও আটক করা হয়। তিনি বলেন, অভিযুক্ত ব্যক্তি এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। মাদক প্রতিরোধে এমন অভিযান নিয়মিত চালানো হবে বলে তিনি জানান।