মতলব উত্তরে পাঁচ জুয়াড়ী গ্রেপ্তার

মতলব উত্তরে টাকা দিয়ে জুয়া খেলার সময় পাঁচ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত ১২ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দশানী থেকে তাদের গ্রেপ্তার করা হয়। মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমানের নেতৃত্বে এসআই ফিরোজ আলমসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালান।

গ্রেপ্তারকৃতরা হলো : উপজেলার দক্ষিণ দশানী গ্রামের আনোয়ার বেপারী (৪০), জোড়খালী গ্রামের জসিম ভঁূইয়া (৪২), পশ্চিম শিকিরচর গ্রামের সেকান্দর ফকির (৪৩), মোহনপুর গ্রামের হালিম খালাশী (৪২) ও দক্ষিণ দশানী গ্রামের ইব্রাহিম ছৈয়াল (৩৮)।

পুলিশ জানায়, গ্রেপ্তারকৃতরা টাকা দিয়ে জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে হাতে নাতেআটক করা হয়। জুয়াড়ীদের গ্রেপ্তার করায় এলাকার মানুষ অনেক আনন্দিত। শুক্রবার তাদেরকে যথাযথ আইনের ধারায় চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

ওসি মোঃ মিজানুর রহমান বলেন, যে কোনো সামাজিক অপরাধ দমনে মতলব উত্তর থানা পুলিশ কাজ করে যাচ্ছে। যেখানেই অপরাধমূলক কার্যক্রম দেখবেন সাথে সাথে থানা পুলিশকে খবর দিবেন। মতলব উত্তরকে অপরাধমুক্ত হিসেবে গড়ে তোলা হবে। এজন্যে সকলের সহযোগিতা চান তিনি।