বিদায়ী এসপি শামসুন্নাহারকে চাঁদপুর খবরের ক্রেষ্ট প্রদান

স্টাফ  রিপোটার:  চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুরের বিদায়ী জনবান্ধব পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএমকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়েছে।

১২ আগস্ট (রবিবার) সকাল ১১টায় আনুষ্ঠানিকভাবে বিদায়ী পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএমকে দৈনিক চাঁদপুর খবর পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী এ ক্রেস্ট প্রদান করেন। এ সময় পুলিশ সুপার শামসুন্নাহার পিপিএম মহোদয় পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদীকে ধন্যবাদ জানান।

এ সময় উপস্থিত ছিলেন এসপি শামসুন্নাহারের স্বামী মোঃ হেলাল উদ্দিন , চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি মো: ইকবাল হোসেন পাটওয়ারী, প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী শাহাদাত ,সাধারণ সম্পাদক মির্জা জাকিরসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ ।

এদিকে চাঁদপুরের বিদায়ী পুলিশ সুপার শামসুন্নাহার মহোদয় মাদক ,সন্ত্রাস,জঙ্গীবাদ ও বাল্যবিয়ের বিরুদ্ধে ব্যাপক জনমত তৈরী করতে সক্ষম হয়েছেন । তার একনিষ্ঠ নেতৃত্বে অভিযানের ফলে চাঁদপুরের মাদক , জঙ্গিবাদ, সন্ত্রাস এবং বাল্যবিবাহ প্রায় সহনীয় পর্যায়ে নিয়ে এসেছেন।
একজন জনবান্ধব পুলিশ সুপার হিসেবে তিনি চাঁদপুরে পরিচিতি পেয়েছেন । বিশেষ করে জেলা ব্যাপী মাদক বিরোধী ফুটবল টুর্নামেন্ট এবং নারী ও শিশু বিচার কার্যক্রম সেল চালুর মাধ্যমে জনসাধারণের সমস্যা সমাধানে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন । উল্লেখ্য আজ ১২ আগষ্ট রবিবার শামসুন্নাহার গাজীপুর জেলার পুলিশ সুপার হিসেবে যোগদান করবেন বলে আশা করা যাচ্ছে ।