ফরিদগঞ্জে ১৪নং দঃ ইউপি চেয়ারম্যানের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিনিধি:
ফরিদগঞ্জে ১৪নং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ পন্ডিত ০৯ ই মে বৃহ. প্রতিবার রাত ১০ ঘটিকার সময় তাহার নিজ বাড়ীতে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।
মরহুম আব্দুল লতিফ পন্ডিত ফরিদগঞ্জ উপজেলার ১৪নং দঃ ইউনিয়নের পূর্ব পোয়া গ্রামের পন্ডিত বাড়ির বাসিন্দা ছিলেন। তিনি ফরিদগঞ্জ ১৪ নং দঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব রত ছিলেন। দীর্ঘদিন ফরিদগঞ্জ উপজেলা দলিল লেখক সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি ফরিদগঞ্জ বঙ্গবন্ধু সরকারি কলেজের গভর্নিংবড ও ম্যানেজিং কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। শুক্রবার বাদ জুমা কালির বাজার কলেজ মাঠে প্রথম জানাজা হয় এবং তারনিজ বাড়িতে ২য় জানানা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যু কালে তিনি ৩ছেলে ও ২ মেয়ে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও শুভাকাঙক্ষী রেখে গেছেন।
মরহুমের জানাজায় উপস্থিত ছিলেন , উপজেলা নির্বাহী অফিসার আলী আফরোজ, থানার অফিসার ইনচার্জ মো. আব্দুর রকিব, উপজেলা আ’লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. জাহিদুল ইসলাম রোমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জিএস তসলিম, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবু সাহেদ সরকার, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান রানা, উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের সভাপতি সাংবাদিক আবুল হাসনাত হাসেম সহ উপজেলার বিভিন্ন স্তরের জনগণ উপস্থিত ছিলেন।