ফরিদগঞ্জে সাবেক সহকারী শিক্ষা কর্মকর্তা দেলোয়ার হোসেন মজুমদারের ইন্তেকাল

নিজস্ব প্রতিনিধি
ফরিদগঞ্জ উপজেলা সাবেক সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আলহাজ¦ দেলোয়ার হোসেন মজুমদার(৭০) ইন্তেকাল করেছেন (ইন্নাল্লিলাহি……রাজিউন)। শনিবার (১৪ অক্টোবর) বিকাল ৪.১০ মি. ফরিদগঞ্জ এ.আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় রোডস্থ নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হন। পরবর্তীতে তাৎক্ষনিক তাকে ফরিদগঞ্জ ডায়াবেটিস হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত. ঘোষনা করে।
মরহুমের পারিবারিক সূত্র জানায়, রবিবার সকাল সাড়ে ৮টার সময় ফরিদগঞ্জ এ.আর পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় সংলগ্ন ঈদগাহ মাঠে মরহুমের প্রথম জানাযা নামাজ ও ৯নং গোবিন্দপুর ইউনিয়নের চির্কা চাঁদপুর গ্রামের মজুমদার বাড়িতে ২য় জানাজা নামাজ শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, পাঁচ কন্যা সন্তান সহ অসংখ্যগুণগ্রাহী রেখে যান।
আলহাজ¦ দেলোয়ার হোসেন মজুমদারের মৃত্যুতে প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ গভীর শোক প্রকাশ করেছেন। এক শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়ে বলেন ‘ দেলোয়ার হোসেন মজুমদার অত্যন্ত সৎ ও নিষ্ঠাবান মানুষ ছিলেন।’
এদিকে ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী গুণীজন স্মৃতি সংসদের সভাপতি আবুল হাসনাত স্মৃতি সংসদের সদস্য বিশিষ্ট সাহিত্যিক মোস্তফা কামাল মুকুলের শ^শুর আলহাজ¦ দেলোয়ার হোসেন মজুমদারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।