ফরিদগঞ্জে মোবাইল চোর আটক

মো. শিমুল হাছান: ফরিদগঞ্জে ঘরে ঢুকে কৌশলে মোবাইল চুরি করে পালিয়ে যাওয়া চোর অবশেষে পুলিশের হাতে ধরা পড়লো। সন্দেহজনক ভাবে পুলিশ তাকে আটক করে তার দেহ তল্লাশি করে ৮টি মোবাইল উদ্ধার করে। পরে তাকে জিজ্ঞাসাবাদ করলে এই তথ্য বেরিয়ে আসে। সোমবার আটকের এই ঘটনা ঘটে। এব্যাপারে রোজিনা বেগম নামে এক নারী বাদী হয়ে থানায় এজাহার দায়ের করেছেন।
পুলিশ জানায়, পাশ্ববর্তী রামগঞ্জ উপজেলার সাউদেরখিল গ্রামের শাহআলমের ছেলে রুবেল হোসেন মৃধা (২৮) সোমবার সকালে ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের জাহাঙ্গীর আলমের বসতঘরের দরজা খোলা পেয়ে ভেতরে প্রবেশ করে ৪টি মোবাইলসেট নিয়ে পালিয়ে যায়। এরপর চির্কা চাঁদপুর গ্রামের সেলিম হোসেনের ঘর থেকে মোবাইল নিয়ে পালিয়ে যায়। চাঁদপুর সদর উপজেলার পশ্চিম সকদি গ্রামে শহীদুল ইসলামকেও ধোঁকা দেয়। পরে পালিয়ে যাওয়ার সময় একতা বাজার পুলিশের হাতে ধরা পড়ে। পুলিশ তার দেহ তল্লাশি করে ৮টি মোবাইল উদ্ধার করে।
রুবেল জানায়, গত ২/৩ মাস ধরে সে এভাবে চাঁদপুর-ফরিদগঞ্জ, লক্ষীপুর-রামগঞ্জের বিভিন্ন এলাকায় এই ধরনের চুরি করছে। চুরিকৃত মোবাইল রামগঞ্জ বাজারে নিয়ে বিক্রি করে বলে জানায়।
এব্যাপারে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব জানান, পুলিশের মোবাইল কোর্ট পরিচালনার সময় মোবাইল চোরকে আটক করা হয়। রুবেলকে আটকের পর ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী রোজিনা বেগম বাদী হয়ে মোবাইল চোর রুবেলের বিরুদ্ধে মামলা দায়ের করে।