ফরিদগঞ্জে মাদকের বিরুদ্ধে পুলিশের সাঁড়াশি অভিযানে ৫ মাদক ব্যবসায়ী ও ৩ চোর আটক

শিমুল হাছান-ফরিদগঞ্জ প্রতিনিধি:
মাদকের বিরুদ্ধে চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশের সাঁড়াশি অভিযানে গতকাল রাতে ৮ শত ২০ পিচ ইয়াবা বড়ি সহ নগদ ৫ হাজার ১ শ টাকা ও ৫ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। গতকাল সোমবার রাতে গোপন সুত্রে খবর পেয়ে থানার ওসি আব্দুর রকিবের নের্তৃত্তে একদল পুলিশ উপজেলার সকদি রামপুর গ্রামের বাঁশতলী চরের সেলিম মাষ্টারের মাছের গের পাহারা দেওয়ার টং থেকে ৭শ পিচ ইয়াবা বড়ি সহ সুমন বেপারী (৩২) কামাল হোসেন রোমান, (২৬) মোজাম্মেল হোসেন কবিরাজ (৩৫) কে আটক করেছে। এ ছাড়াও চরমতুরা গ্রামের নিজ বাড়ি থেকে হেলাল উদ্দীন (৫০) কাছ থেকে ১০০ পিচ ইয়াবা বড়ি ও রামপুর বাজার এলাকা হতে ২০ পিচ ইয়াবা বড়ি সহ মুরাদ হোসেনকে (২৪) আটক করা হয়েছে।
এছাড়াও চুরির একটি অভিযোগে আলমগীর গাজী (৫০) আবদুল কুদ্দুছ ( ২৪) আল আমিন মুন্সী (২৬) কে পুলিশ আটক করেছে। আটককৃতদের কাছ থেকে নগদ ৫ হাজার টাকা সহ বিভিন্ন মালামাল উদ্ধার করেছে পুলিশ। আটককৃতদেরকে আজ মঙ্গলবার পুলিশের মাধ্যমে চাঁদপুরের আদালতে প্রেরন করা হয়েছে।
এ বিষয়ে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব বলেন, মাদক সেবীরা মাদকাশক্ত । আমি এখন মাদক ব্যবসায়ী ও মাদকসেবী ধরার আশক্ত হয়ে আছি। মাদক নির্মূলের স্বার্থে কাউকেই ছাড় দেয়া হবে না বলে সাংবাদিকদের মাধ্যমে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছে।