ফরিদগঞ্জে বঙ্গবন্ধুর মৃত্যুবাষির্কী পালনে সাবেক এমপি রাজা মিয়া’র পরিবারের ব্যাপক আয়োজন

মো. শিমুল হাছান
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম মৃত্যুবাষির্কী যথাযথ মর্যাদায় পালনের লক্ষ্যে ব্যাপক প্রস্তুতি নিয়েছে সাবেক এমপি মরহুম রাজা মিয়া’র পরিবার। সিদ্ধান্ত অনুযায়ী ফরিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামে সাবেক এমপি মরহুম রাজা মিয়ার নিজ বাড়িতে মঙ্গলবার (১৪ আগষ্ট) জাতির জনকের রুহের মাগফিরাত কামনায় মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা ও গণভোজের আয়োজন করা হবে। এ লক্ষ্যে বুধবার (৮ আগষ্ট ২০১৮ খ্রি.) বিকেলে প্রস্তুতি সভার আয়োজন করা হয়।
সভায় বক্তব্য রাখেন রাজা মিয়া এমপির ছেলে ও বিশিষ্ট আ’লীগ নেতা আমির আজম রেজা। তিনি বলেন ‘ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বাষির্কী যথাযথভাবে পালন করার জন্যে প্রস্তুতি চলছে। ১৪ আগষ্ট সকাল ১০ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নানা কর্মসূচি চলবে। জাতির পিতার মৃত্যুবাষির্কী যথাযথ মর্যাদায় পালনে সকলের উপস্থিতি কামনা করছি।
তিনি আরো বলেন, ‘বঙ্গবন্ধুর জন্ম না হলে স্বাধীন বাংলাদেশের জন্ম হতো না। ১৯৭৫ সালের ১৫ আগষ্ট কুলাঙ্গাররা বঙ্গবন্ধুকে হত্যা করে বাঙ্গালি জাতিকে শত বছর পেছনে নিয়ে যায়। আসুন জাতির পিতার অপূর্ণ স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করি। ভোট দিয়ে নৌকা মার্কাকে বিজয়ী করি।
এসময় উপস্থিত ছিলেন মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী, মো. হারুনুর রশিদ খাঁন, নান্টু পাটওয়ারী, মুকবুল হোসেন বিএসসি, শাহ আলম মাস্টার, (অব.) প্রাপ্ত ওয়ারেন্ট অফিসার ওসমান গনি, হাছান মাহমুদ কনা, ডা. জিয়া উদ্দিন, রমজান আলী লিটন প্রমুখ।