ফরিদগঞ্জে নেশা জাতীয়  স্প্রে ॥ একই পরিবারের ৪জন অসুস্থ

ফরিদগঞ্জ প্রতিনিধি  ঃ

ঘরে দুর্বৃত্তদের দেয়া নেশা জাতীয় স্প্রের  কারণে ফরিদগঞ্জে একই পরিবারের শিশুসহ ৪জন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। শুক্রবার রাতে  উপজেলার পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের দায়চারা গ্রামে এই ঘটনা ঘটার পর শনিবার সকালে জ্ঞানহীন অবস্থায় তাদেরকে ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনস্থল পরিদর্শন করেছে।

হাসপাতালে চিকিৎসারতদের আত্মীয় হাসান জানান, দায়চারা গ্রামের বেপারী বাড়ির নুরুল ইসলাম মাষ্টারের ঘরের পাশেই তার ঘর। শুক্রবার দিনগত রাতে ফজর নামাজ পড়তে তার স্ত্রী উঠার পর দেখতে পায় পাশের ঘরের একটি বাথরুম থেকে শব্দ হচ্ছে। তিনি এগিয়ে গিয়ে বৃদ্ধ নুরুল ইসলাম(৬৫)কে প্রায় অচেতন দেখে চিৎকার দিলে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার ঘরে নিয়ে গেলে সেখানেও নুরুল ইসলামের মেয়ে সুমা(২৬), ছেলের বউ আকলিমা (৩০) ও তার মেয়ে আঁিখ(৭)কে জ্ঞানহীন অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে শনিবার সকালে তাদের ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে তারা।

ফরিদগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. আসাদুজ্জামান জুয়েল জানান, অসুস্থদের চিকিৎসা সেবা দেয়া হয়েছে। ধারনা করা হচ্ছে নেশা জাতীয় কোন স্প্রে ব্যবহারের কারণে তারা জ্ঞান হারায়। বর্তমানে তারা ভাল রয়েছে।