ফরিদগঞ্জে ঝগড়ায় উত্তেজিত হয়ে শতবর্ষী বৃদ্ধের মৃত্যু

বাঁশ ঝাড়ের বাঁশ কাটার ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি করতে করতে উত্তেজিত হয়ে হঠাৎ মাটিতে লুটিয়ে পড়ে লুৎফুর রহমান নামে ১১০ বছরের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ উপজেলার হর্ণিদুর্গাপুর গ্রামে এ ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্যে চাঁদপুর পাঠিয়েছে।

জানা গেছে, উপজেলার ফরিদগঞ্জ দক্ষিণ ইউনিয়নের হর্ণিদুর্গাপুর গ্রামের রুহুল আমিন চৌকিদার বাড়ির চান মিয়া পাটওয়ারীর পুত্র একশ’ দশ বছর বয়সী লুৎফুর রহমান মঙ্গলবার সকালে বাড়ির পাশের বাশঝাঁড় থেকে বাঁশ কাটাকে কেন্দ্র করে জামাল নামে ভাতিজা সম্পর্কের এক ব্যক্তির সাথে ঝগড়ায় লিপ্ত হন। কথা কাটাকাটির এক পর্যায়ে তিনি বাড়ির উঠানে হঠাৎ লুটিয়ে পড়েন। দ্রুত তাকে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনেয়া হলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পরে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্যে চাঁদপুর প্রেরণ করে। বৃদ্ধের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ চৌধুরী জানান, প্রাথমিকভাবে এটি স্ট্রোকজনিত কারণে মৃত্যু ঘটেছে বলে মনে হয়েছে। তবে পোস্টমর্টেমের রিপোর্টের পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।