ফরিদগঞ্জে এবার যুবলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর

নিজস্ব প্রতিনিধি
ফরিদগঞ্জে এবার ১৫ নং রুপসা উত্তর ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ মেম্বারের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার সন্ধ্যায় গৃদকালিন্দিয়া বাজারের উত্তর পাশে এই হামলার ঘটে। এর আগে একই ইউনিয়ন ছাত্রলীগের নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে গত ১৯ জুন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম সুজন মারধরের শিকার হওয়া ছাড়াও ছাত্রলীগের নেতা শাকিলের বসত বাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটে।
হামলার শিকার ইউনুছ মেম্বার ও এলাকাবাসী জানায়, শুক্রবার সন্ধ্যায় ছাত্রলীগের নামধারী একদল যুবক কয়েকটি মোটরসাইকেল নিয়ে বিশ^কাপ ফুটবল খেলা শেষে আর্জেন্টিনার জার্সি গায়ে দিয়ে প্রথমে ইউনুছ মেম্বারের দোকানের সামনে নামে। এক পর্যায়ে তারাই আবার তখন জয়বাংলার ম্লোগান তুলে ইউনুছের দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও দোকানের মালামাল তছনছ করে ফেলে। যাবার সময় ওই দোকানের ক্যাশ বাক্সে থাকা প্রায় ২০ হাজার টাকা সহ ক্যাশ বাক্সাটি নিয়ে যায়। এ ঘটনায় ওই সময় কিং কর্তব্যবিমূড় হয়ে পড়ে ইউনুছ মেম্বার।
এ ঘটনার পর ইউনুছ মেম্বার সাংবাদিকদের জানায়, রাজনীতির প্রতিহিংসার কারনে পরিকল্পিতভাবে জয়বাংলার শ্লোগান তুলে তার দোকানে হামলা চালানো হয়েছে। উক্ত বিষয়ে এলাকার এমপি ড. শামছুল হক ভুঁইয়াকে জানানো হয়েছে। এমপি মহোদয়ের নির্দেশে এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। এ রিপোর্ট লিখা পর্যন্ত কাউকে অভিযুক্ত করে থানায় মামলা দায়ের হয়নি। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।