ফরিদগঞ্জে ইয়াবাসহ এক ডাক্তার আটক

মো.শিমুল হাছান 

ফরিদগঞ্জ  থানার অফিসার ইনচার্জ আবদুর রকিব এর র্নিদেশে ফরিদগঞ্জ থানায় মাদক বিরোধী এক বিশেষ অভিযানে ৫০ পিচ ইয়াবা সহ গ্রামে ডাক্তার মো. জসিম উদ্দিনকে আটক করে।

২৭ জুন (বৃহস্পতিবার) গোপন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুরে  গ্রামে  মাদক বিরোধী অভিযান পরিচালনা করেন ফরিদগঞ্জ থানার এস আই নুরুল ইসালাম, এ এস আই মনজুর আলম।

এসময় লক্ষ্মীপুর চৌরাস্তা কাম্তা বাজারে তাহমিনা মেডিকেল হলের গ্রাম ডাক্তার মোঃ জসিম উদ্দিনকে ৫০ পিচ সহ আটক করে পুলিশ । এলাকাবাসীর জানান অনেক দিন ধরেই  পল্লী চিকিৎসক মো: জসিম উদ্দিন গ্রামে চিকিৎসারর নামে ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। আবার অনেকে তাকে ইয়াবার বিশেষজ্ঞ ডাক্তার নামে ডাকে।

মাদকের বিরুদ্ধে ফরিদগঞ্জ থানার ওসি আব্দুর রকিব দৃড়তার সাথে বলেন, মাদক বিক্রেতা বা মাদক সেবী সে যেই হউক না কেনো জনস্বার্থে তাকে আইনের আওতায় আনতে কোন ছাড়া দেয়া হবে না। তিনি মাদক সেবন কারী ও মাদক বিক্রেতাদের পরিবারের উদ্দেশ্য সাংবাদিকদের মাধ্যমে বলেন, আপনার মাদকাসক্ত সন্তানকে তার উজ্জল ভবিষ্যত ও সমাজ থেকে মাদক নিমূর্লের স্বার্থে গোপনে নির্ভয়ে আমাকে ০১৭১৩৩৭৩৭১৮ সরকারি এই নাম্বারে মাদকের বিরুদ্বে সঠিক তথ্য প্রমান দিন। তথ্য প্রদানকারির সকল পরিচয় গোপন রাখা হবে।