ফরিদগঞ্জে আওয়ামী লীগের প্রার্থী সাংবাদিক সফিকুর রহমানের পথসভা ॥ নৌকার সমর্থনে মিছিল শোডাউন

শিমুল হাসান, ফরিদগঞ্জ (চাঁদপুর): ফরিদগঞ্জে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মুহাম্মদ সফিকুর রহমান গতকালই প্রথম আনুষ্ঠানিক নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন। তার অংশ হিসেবে তিনি ফরিদগঞ্জ বাজারে এক পথ সভায় বক্তব্য দেন। এ সময় সহ¯্রাধীক নেতা কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।
এর আগে এক বিশাল মোটর শোভাযাত্রাসহ তিনি চাঁদপুর থেকে ফরিদগঞ্জে আসেন। পথ সভায় তিনি উপস্থিত জনতার উদ্দেশ্যে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় অধিষ্ঠিত করতে তিনি আহবান জানিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনা বিশ্বে সৎ রাজনীতিকদের মধ্যে তিন নম্বরে স্থান পেয়েছেন। বাংলাদেশের আপামর জন্য বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনা বদ্ধ পরিকর। তার সে অঙ্গীকারের লক্ষ্য হিসেবে আজ সমগ্র বাংলাদেশে উন্নয়নের বন্যা বইছে। তিনি আরও বলেন, আমি নির্বাচিত হলে সরকারের সকল উন্নয়ন, টেন্ডার, প্রকল্প, চাল-গমের হিসাব ও অর্থনৈতিক কর্মকান্ডের হিসাব ফরিদগঞ্জবাসীর সামনে প্রকাশ করবো। কোনো কিছুই গোপন থাকবে না। ইতিমধ্যে আমি অনেক উন্নয়ন কর্মকান্ড করেছি দাবী করে তিনি উদাহরণ দিয়ে বলেন, জাইকা কর্তৃক নির্মিত ফরিদগঞ্জে বেইলি ব্রিজের স্থলে পাকা ব্রীজটি আমার প্রচেষ্টায় হয়েছে। এ যাবত অন্তত সাড়ে তিন শত জনকে চাকরি দিয়েছি। সরকারের চলমান উন্নয়ন কর্মকান্ড ধরে রাখতে তিনি সর্ব সাধারণের কাছে নৌকা প্রতীকে ভোট দাবী করেন।
এ সময় তার সঙ্গে ফরিদগঞ্জ পৌরসভার মেয়র মাহফুজুল হক, চাঁদপুর জেলা পরিষদের সদস্য জোবেদা মজুমদার খুশী, নৌকা প্রতীকের অন্যতম প্রার্থী আমির আজম রেজা ও ডাক্তার বদরুন্নাহার ভূইয়াসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পথসভা শেষে তিনি রূপসা, আমিরাবাজার, খাজুরিয়া, আষ্টা, গল্লাক, কামতা, মুন্সিরহাট, বালিথুবা, ধানুয়া বাজারসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।