প্রেসক্লাব ফরিদগঞ্জের সদস্যদের সাথে নবাগত ওসির মতবিনিময়

মো. শিমুল হাছান:
ফরিদগঞ্জে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত থানা অফিসার ইনচার্জ মো. আব্দুর রকিব। রবিবার ৩১ মার্চ সন্ধ্যায় ওসির কক্ষে উক্ত মতবিনিময় সভার আয়োজন করা হয়।
নবাগত অফিসার ইনচার্জ মো. আব্দুর রকিব তার বক্তব্যে বলেন, বৃহৎ এই শান্তিপ্রিয় ফরিদগঞ্জ উপজেলার আইন শৃংখলা রক্ষা সহ বিভিন্ন অপরাধ দমনের স্বার্থে প্রতিটি সংবাদকর্মী সহ ফরিদগঞ্জের সর্বস্তরের জনগনের সহযোগিতা চাই। বিশেষ করে মাদক প্রতিরোধেকল্পে পুলিশ জিরো ট্রলারেন্সে থেকে জনস্বার্থে কাজ করবে। মাদকের সাথে কোন আপস নেই। এ ছাড়াও এলাকায় বিশেষ করে গৃহস্তের পালিত গরু চুরি রোধসহ বিভিন্ন অপরাধ দমনকল্পে জনস্বার্থে পুলিশ তার বিভিন্ন পরিকল্পনা নিয়ে মাঠে আছে এবং পুলিশী তৎপরতা আরো বৃদ্ধি করা হবে বলে আশ^স্ত করেন তিনি।
অপরদিকে, জনসাধারণ যেনো থানা পুলিশের সহযোগীতা চেয়ে কোন ধরনের হয়রানির স্বীকার না হয় সে বিষয়টি নিশ্চিতের আহ্বান জানিয়ে প্রেসক্লাব ফরিদগঞ্জের নেতৃবৃন্দ বলেন, চুরি-ডাকাতি, চিনতাই, ইভটিজিং, চাঁদাবাজি, মাদক ও সন্ত্রাস নির্মূলে সাংবাদিকদের পক্ষ থেকে সকল ধরনের সহযোগীতা অব্যাহত থাকবে।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা ও প্রেসক্লাব ফরিদগঞ্জের সভাপতি প্রভাষক মো. মহিউদ্দিন, ডেইলী অবজারভার প্রতিনিধি ও প্রেসক্লাব ফরিদগঞ্জের সাধারণ সম্পাদক আতাউর রহমান সোহাগ, সাংবাদিক এমকে মানিক পাঠান, এস এম মিজানুর রহমান, দেলোয়ার হোসেন বেলাল, মাছুম তালুকদার, মো. শফিকুর রহমান, মো. শিমুল হাছান, আবুল হাসনাত, মো. মনির হোসেন, মো. মমিন হোসেন প্রমুখ।