নির্বাচনে ফরিদগঞ্জের জনগন আমার সকল উন্নয়ন কর্মকান্ডের মূল্যায়ন করবে ——————এম এ হান্নান

শিমুল হাসান: চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্ট সমর্থিত প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সভাপতি, মার্কেন্টাইল ব্যাংকের ভাইস চেয়ারম্যান, বিশিষ্ট্য শিল্পপতি ও সমাজসেবক এম এ হান্নান তার নির্বাচনী এলাকাতে গণসংযোগ অব্যাহত রেখেছেন। শনিবার সকালে তিনি নেতা-কর্মী সমর্থকদের সাথে নিয়ে উপজেলার শোল্লা বাজার থেকে এ গণসংযোগ শুরু করেন। পরে শাহীবাজার, চৌরাঙ্গী বাজার, কড়ৈতলী বাজার, চৌরাস্তা মোড়, গাজীপুর বাজার, ফরিদগঞ্জ বাজার, আমিরাবাজার, লতিফগঞ্জ, রূপসা, একতাবাজার, মূলপাড়া ও লাউতলী বাজারে গণসংযোগ করেন।

গণসংযোগকালে পথসভায় বক্তব্যে তিনি বলেন, আমি কোন নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও ফরিদগঞ্জের স্কুল-কলেজ, মসজিদ-মাদ্রাসা-মন্দির, রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মানে ব্যাপক কাজ করেছি। দীর্ঘ তিন দশক ধরে ফরিদগঞ্জের মানুষের কল্যাণে দল-মত, ধর্ম-বর্ণ বিবেচনা না করে সকলের জন্য কাজ করেছি। বিশেষ করে গরীব-অসহায় মানুষের কষ্ট লাঘবে কিছু করার চেষ্টা করেছি। আমার দৃঢ় বিশ^াস আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে জনগন আমার সকল অতীত উন্নয়ন কর্মকান্ডের মূল্যায়ন করবে। তিনি আরও বলেন, পুলিশ বাহিনী বিএনপির নেতা-কর্মীদের হয়রানি করছে। বর্তমানে পুলিশের হয়ারানির কারণে নেতা-কর্মীরা ঘর-বাড়িতে ঘুমাতে পারছে না। বিনা কারণে নেতা-কর্মীদের গ্রেফতার চলছে। আমি প্রশাসনের কাছে পুলিশী হয়রানি বন্ধের দাবী জানাচ্ছি।

এদিকে গতকাল শনিবার গণসংযোগের সময় রাস্তার দু’পাশে দাঁড়িয়ে থাকা শত নারী-পুরুষ হাত নেড়ে এমএ হান্নানকে শুভেচ্ছা জানান। এসময় এমএ হান্নান জনগনের সাথে শুভেচ্ছা বিনিময় করেন ও ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান। এছাড়া তিনি বেশ কয়েকটি পথসভায় বক্তব্য রাখেন।

গণসংযোগের সময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মফিজুল ইসলাম চৌধুরী, বিএনপি নেতা শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী, ইঞ্জিনিয়ার তাহেরুল ইসলাম, জেলা যুবদলের সদস্য আব্দুল মতিন, মো: হাছান, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মঞ্জুর হোসে রনি, উপজেলা যবুদলের সাবেক যুগ্ম আহ্বায়ক মাহাবুব মোর্শেদ কচি, ইউপি সদস্য নজরুল ইসলাম প্রমুখ।