নিউজিল্যান্ডে মুসলিমদের উপর হামলায় ছারছীনা পীর সাহেবের তীব্র নিন্দা ও সুষ্ঠু তদন্তের দাবী

মোঃ আবদুর রহমান নিউজিল্যান্ডের মসজিদে মুসলমানের উপর হামলায় ছারছীনা পীর ছাহেব আলহাজ্ব হযরত মাওলানা শাহ্ মোহাম্মদ মোহেব্বুল্লাহ তীব্র নিন্দা, ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করেছেন ৷ অবিলম্বে এই ঘটনার সুষ্ঠু তদন্তেরও দাবী জানিয়েছেন।
ছারছীনা পীর সাহেব বলেন, গত শুক্রবার জুমার নামাজের প্রস্তুতি কালে শান্তি প্রিয় মুসলিমদের উপর উগ্রবাদী খৃষ্টিয় জঙ্গি সন্ত্রাসীর বর্বর হামলায় ৪৯ জন নিরিহ মুসলিম হত্যার পিছনের অশুভ শক্তিকে খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানান জাতিসংঘের প্রতি। মুসলমানদের উপরে এই ধরনের হামলা তথা আক্রমণের দ্বারা ঘৃণা বিদ্বেষ প্রকাশ আজকে নতুন নয়। সেই সাড়ে ছয়শত বছর আগে স্পেনের গ্রানাডায় মুসলমানদেরকে মসজিদের ভিতরে নিয়ে পুড়িয়ে হত্যা করা হয়েছিল। ইহুদিরা ফিলিস্তিনিদের এভাবেই হত্যা করছে গত কয়েক দশক ধরে। বসনিয়ায় লক্ষ লক্ষ মুসলমানকে হত্যা করা হলো নারীদেরকে ধর্ষণ করা হলো রাষ্ট্রীয় আগ্রাসন চালিয়ে। সন্ত্রাসী হামলা করে ইরাক, সিরিয়া, আফগানিস্তান, লিবিয়া ধ্বংস করে দিল। এসবের কোন বিচার হয় নাই।
প্রকৃতপক্ষে এসব ঘটনা কোনো বিচ্ছিন্ন ঘটনা নয় বরং একই ঘটনার ধারাবাহিকতা মাত্র।
ছারছীনা পীর সাহেব এই বর্বর হামলার প্রতিবাদে বিশ্ব মুসলিম উম্মাহকে এক কাতারে শামিল হওয়ার আহ্বান জানান। এছাড়াও তিনি এই বর্বর হামলায় নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনা করেন।