দুর্নীতির অভিযোগে ফরিদগঞ্জ পৌর মেয়রের বিরুদ্ধে কাউন্সিলরদের অনাস্থা

ফরিদগঞ্জ প্রতিনিধি :
ফরিদগঞ্জ পৌর সভার মেয়র মো. মাহাফুজুল হকের বিরুদ্ধে ৯ জন কাউন্সিলর অনাস্থা প্রস্তাব এনেছেন। কাজ ছাড়াই পৌরসভার ফান্ড থেকে বিলত্তোলন, মাদকাসক্তি, দুর্নীতি, অনাচার, অর্থ ও নারীলোভ, অসদাচরণসহ নানা অনিয়মের সাথে জড়িত থাকার অভিযোগে মঙ্গলবার (২৪ এপ্রিল ২০১৮খ্রি.) দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে কাউন্সিলররা মেয়রের বিরুদ্ধে এই অনাস্থা প্রস্তাব আনেন। সংবাদ সম্মেলনে স্থানীয় ও জাতীয় পত্রিকার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
পৌর শহরের ডাকবাংলায় আয়োজিত সংবাদ সম্মেলনে কাউন্সিলররা জানিয়েছেন, পৌরসভার ৯ জন কাউন্সিলরের স্বাক্ষরিত এই অনাস্থা প্রস্তাবটি প্রধানমন্ত্রী বরাবরে গত ২২ এপ্রিল ২০১৮ খ্রি. প্রেরণ করা হয়েছে। এবং এর অনুলিপি স্থানীয় সরকার পল্লী উন্নয়ন মন্ত্রনালয়, স্থানীয় এমপি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মূখসচিব, জেলা প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে পাঠানো হয়েছে।
অনাস্থা প্রস্তাবে স্বাক্ষরকারীরা হচ্ছেন পৌর সভার প্যানেল মেয়র-১ ও কাউন্সিলর মো. খলিলুর রহমান, প্যানেল মেয়র-২ ও কাউন্সিলর মোহাম্মদ হোসেন, কাউন্সিলর মো. জামাল উদ্দিন, মো. ইসমাইল হোসেন সোহেল, মো. হারুনুর রশিদ, মো. মহসিন, মো. মুজিবুর রহমান, সংরক্ষিত মহিলা কাউন্সিলর কুলসুমা বেগম, ফাতেমা বেগম। এছাড়া প্যানেল মেয়র ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর খতেজা বেগম আলেয়াও সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন। এসময় কাউন্সিলররা সাংবাদিকদের করা বিভিন্ন প্রশ্নের উত্তর জবাব দেন।
এদিকে কাউন্সিলররা মেয়রের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনেছেন এমন সংবাদ পৌর এলাকায় ছড়িয়ে পড়লে শহরবাসীর মধ্যে নানা ধরনের গুঞ্জন সৃষ্টি হয়।