দলিল জাল জালিয়াতি চক্রের সদস্য ফজলু দেওয়ান আটক

চাঁদপুরে দলিল জাল-জালিয়াত চক্রের সদস্য ফজলুল হক দেওয়ানকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুর সাড়ে ১২টায় চাঁদপুর শহরের চাঁদপুর সেতু সংলগ্ন দেওয়ান বাড়ি থেকে তাকে আটক করা হয়। ফজলুল হক চাঁদপুর পৌরসভার ১৩নম্বর ওয়ার্ডের মৃত মহব্বত আলী দেওয়ানের ছেলে। চাঁদপুর সদর মডেল থানার সহকারী উপ-পরিদর্শক বিপ্লব নাহার নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এর আগে বুধবার রাতে ফজলুল হককে গ্রেফতার করতে অভিযান চালিয়েছিলো পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ফজলুল বাড়ি থেকে সটকে পড়ে।

চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম উদ্দীন জানান, আটক ফজলুল হক সহ একটি চক্র দীর্ঘদিন ধরে শহরে জাল ও ভুয়া দলিল তৈরি করে সাধারণ মানুষকে হয়রানি করে আসছে। জনৈক ক্ষতিগ্রস্তের দেয়া অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। পরে তাকে কোর্টে সোপর্দ করা হয়েছে। শীঘ্রই এ চক্রের অন্য সদস্যদেরও আটক করে আইনের আওতায় আনা হবে বলে জানান ওসি।

উল্লেখ্য, জাল ও ভুয়া দলিল তৈরি, স্বাক্ষর এবং সিল জালিয়াতি করে একটি চক্র দীর্ঘদিন ধরে শহরে সাধারণ মানুষকে হয়রানি করে আসছে। সম্প্রতি এ বিষয়ে স্থানীয় ও জাতীয় গণমাধ্যমে সংবাদ প্রচার হয়েছে। চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবিরের নির্দেশে ডিবি পুলিশ ও থানা পুলিশ বিষয়টি নজরদারিতে রেখেছে।