চাঁদপুর লঞ্চ ঘাট মেঘনা নদী থেকেযুবতীর লাশ উদ্ধার

চাঁদপুর মাদ্রাসা রোড লঞ্চ টার্মিনাল এলাকার মেঘনা নদী থেকে আমেনা আক্তার(৩০) নামে অজ্ঞাত পরিচয় এক যুবতীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে চাঁদপুর লঞ্চ টার্মিনাল নৌ থানা সংলগ্ন মেঘনা নদীর পাড় থেকে অজ্ঞাত পরিচয় যুবতীর লাশটি দেখতে পায় স্থানীয়রা ।
পরে পুলিশকে খবর দিলে চাঁদপুর মডেল থানার এসআই মমিনুল সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থায় লাশটি নদী থেকে উদ্ধার করে উপরে নিয়ে আসে।
এ সময় মৃত আমেনা বেগমের সাথে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি হওয়া একটি চিকিৎসা পত্র একটি মোবাইল চার্জার ও তার কাপড় উদ্ধার করে পুলিশ।
উত্তর শ্রীরামদীর টিলা বাড়রি বাসিন্দা মোহাম্মদ ইব্রাহিম জানায়, গত দুইদিন যাবত আমেনা আক্তার নামে এই যুবতী লঞ্চঘাট যাত্রী ছাউনি এলাকায় অসুস্থ অবস্থায় পড়ে থাকতে দেখে।
পরে তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়।মঙ্গলবার দুপুরে হাসপাতাল থেকে কর্তব্যরত ডাক্তার তাকে রিলিজ দেওয়ার পর সে পুনরায় লঞ্চ ঘাট এলাকায় চলে আসে।নদীতে গোসল করতে গিয়ে তার এই মৃত্যু হেেয়ছ বলে অনেকে ধারণা করছে।
তার নাম ছাড়া পরিচয় ঠিকানা কেউ বলতে পারছে না।ঘটনার পরেই মৃত্যুর রহস্য উদঘাটন করতে পিবিআই কর্মকর্তারা এসে মৃত আমেনা বেগমের আঙ্গুলের ছাপ নেয় ও ঘটনা তদন্ত শুরু করে।লাশটি সুরতাল শেষে ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে পুলিশ।