চাঁদপুর মৈশাদীতে পাঁচ গরু চোর আটক

শাহরিয়ার খাঁন কৌশিক ॥ চাঁদপুর সদর উপজেলার ৯নং মৈশাদী ইউনিয়নে ৫ গরু চোরকে আটক করে মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় ইউপি সদস্যসহ এলাকাবাসী।

বৃহস্পতিবার (৯ আগষ্ট) সকাল ১১টায় মৈশাদী গ্রামের ৩নম্বর ওয়ার্ডে এই ঘটনা ঘটে।আটক গরু চোররা হচ্ছে: মৈশাদী গ্রামের কসাই আলম, চাঁদপুর শহরের পাল বাজার বকুলতলা রোডের ফরিদ  হোসেন, জামতলা রোডের ফয়সাল চৌধুরী, তরপুরচন্ডী ইউনিয়নের তরপুরচন্ডী গ্রামের ধলা বেপারী ও আশিকাটি ইউনিয়নের হাফানিয়া গ্রামের মুন্না গাজী।

মৈশাদী ইউনিয়ন পরিষদের সচিব আবু বকর মানিক জানান, সকাল ১১টায় কসাই আলমের স্ত্রী স্থানীয় ইউপি সদস্য বজলুল করিম হিরনকে মোবাইলে মাদক সেবন অবস্থায় চোর চক্রের অবস্থান জানায়। তাৎক্ষনিক ইউপি সদস্য গ্রাম পুলিশসহ এলাকাবাসীর সহযোগিতায় তাদেরকে আলম কসাইর বাড়ী থেকে আটক করেন। পরে বিষয়টি চাঁদপুর মডেল থানায় জানানো হয়।দুপুরে চাঁদপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আনোয়ার ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে গরু চোরদের আটক করে থানায় নিয়ে আসেন।

স্থানীয় লোকজনরা জানান, উল্লেখিত আটক চোর চক্র শুধুমাত্র গরু চুরি নয়। তারা চুরি, মাদক, নারী পাচার ও নারী ঘটিত বিভিন্ন অপরাধমূলক কাজের সাথে জড়িত। পূর্বেও কসাই আলমের বিরুদ্ধে বিভিন্ন অপরাধের অভিযোগ রয়েছে। এই চোর চক্র কয়েক মিনিটের মধ্যে গরুর জবাই ও চামড়া তুলে নিতে পারেন।