চাঁদপুর মডেল থানার ব্লক রেইড অভিযানে আটক-১০

শাহরিয়ার খান কৌশিক
চাঁদপুর মডেল থানা পুলিশ শহরের বিভিন্ন পাড়া মহল্লায় মাদক বিরোধী বিক্ষোভ ব্লক রেইড অভিযান অব্যাহত রয়েছে। ২০ জানুয়ারী রবিবার রাতে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। ব্লক রেইড অভিযানকালে চাঁদপুর শহরের নতুন বাজার ,বিপনিবাগ, নাজির পাড়া এলাকাসহ বেশ কয়েকটি পাড়া মহল্লায় অভিযান পরিচালনা করা হয়।
মডেল থানার ব্লক রেইড অভিযানে বিভিন্ন জায়গা থেকে ১০ জন আটক করে থানায় নিয়ে আসে।
অভিযানকালে মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম পাড়া মহল্লার অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, চাঁদপুর সদর মডেল থানার পক্ষ থেকে এ ধরনের জন সচেতনতামূলক ব্লাক রেইড অব্যাহত থাকবে। সকল মাদক বিক্রেতা এবং সেবীদের উদ্দেশ্যে তিনি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন যারা মাদক বিক্রি এবং সেবনের সাথে রয়েছে তারা যেন এ পথ থেকে সরে আসে। তা নাহলে তাদেরকেসহ মদদদাতা এবং সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হবে।
আমরা চাই চাঁদপুর যেন শান্তির জেলা হিসেবে সর্বদা স্বীকৃতি লাভ করে। এই জেলা হোক সম্পূন্ন মাদকমুক্ত।

প্রত্যেক অভিভাবদের উদ্দেশ্যে তিনি বলেন অভিভাবকদেরকে সচেতন হতে হবে। তাদের সন্তানদেরকে মাদক থেকে বিরত রাখার দায়িত্ব তাদেরই। যারা মাদকে সম্পৃক্ত রয়েছে তাদেরকে এই পথ থেকে ফিরানোর দায়িত্ব পুলিশের পাশাপাশি সমাজের সকল সচেতনদের নিতে হবে। চাঁদপুর শহরের প্রতিটি পাড়া মহল্লা মাদক মুক্ত করনে আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।
অভিযানকালে উপস্থিত ছিলেন, সদর মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশিদ, ইনেসপেক্টর আব্দুর রব, ইন্সপেক্টর মোঃ মনির আহমেদ, ইন্সপেক্টর মোঃ মোস্তফা খান, উপ-পরিদর্শক মোঃ রেজাউল, উপ-পরিদর্শক সৈকত ইসলাম, মডেল থানা এবং গোয়েন্দা পুলিশের সদস্যবৃন্দ।