চাঁদপুর প্রেসক্লাবে মাসব্যাপী ইরানী ও তুর্কি পণ্য মেলার উদ্বোধন

আব্দুল্লা আল মামুন ॥ চাঁদপুর প্রেসক্লাব (নিচতলায়) কমিউনিটি সেন্টারে শুরু হয়েছে মাসব্যাপী ইরানী ও তুর্কি পণ্য মেলা। গতকাল বুধবার সন্ধ্যায় ইরান-বাংলা ট্রেড ইনপেক্স এর আয়োজনে মাসব্যাপী ইরানী ও তুর্কি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগ চাঁদপুর জেলা শাখার সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আহমেদ মঞ্জু, চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মন চন্দ্র সূত্রধর, সাবেক সভাপতি বি এম হান্নান, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা ও সোহেল রুশদী, দৈনিক ইলশেপাড়ের প্রধান সম্পাদক মাহবুবুর রহমান সুমন প্রমুখ।
মেলার পরিচালক মো. মনিরুল ইসলাম জানান, মাসব্যাপী এ মেলায় ইরানী ও তুর্কির বিভিন্ন পন্য সুলভ মূল্যে বিক্রয় করা হবে। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত বিকি-কিনি হবে। বিশেষ করে তুর্কির ক্রিষ্ট্যাল ঝাড় বাতি, কার্পেট, মসল্লা, ক্রোকারিজ, ইরানী বোরকা, থ্রীপিছ, কালার কসমেটিকসসহ নিত্য প্রয়োজনীয় অনেক ধরনের পন্য পাওয়া যাবে। এদিকে মেলা উদ্বোধনের পূর্বে প্রধান অতিথিসহ অন্যান্যদের মেলার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।