চাঁদপুর পেন্নাই সড়কে সিএনজি ও এম্বুলেন্সের সংঘর্ষে খালে পড়ে হতাহত ৫

শাহরিয়ার খান কৌশিক,

চাঁদপুর পেন্নাই সড়কে সিএনজি স্কুটার ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে রাস্তার পাড়ে খালে পড়ে গিয়ে শিশুসহ ৫ জন হতাহত হয়েছে।
বুধবার দুপুর ১২ টায় চেন্নাই সড়কের মতলব দক্ষিণ উপজেলা মুন্সিরহাট এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনাকবলিত অ্যাম্বুলেন্স এর ভিতর থেকে গুরুতর আহত অবস্থায় শিশুর বাবা দেলোয়ার হোসেন (৩৬) ,স্মৃতি আক্তার মিতু(১৮) শামীম(১৭) ও অ্যাম্বুলেন্স চালক সেলিম (৩৮)কে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করায়।
প্রত্যক্ষদশীরা জানায়, চাঁদপুরের অ্যাম্বুলেন্স নোয়াখালি ছ ৭১-০০২৩ গাড়িটি চাঁদপুর আসার পথে রাস্তার পাশে থামানো একটি সিএনজি স্কুটারকে সজোরে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশে খালে পড়ে যায়। অ্যাম্বুলেন্স চালক সেলিম বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণেই এই দুর্ঘটনাটি ঘটে।
ঘটনার পরেই এম্বুলেন্স মালিক হামিদ নিহত চার মাসের শিশু ফাতেমাকে হাসপাতাল থেকে সরিয়ে নিয়ে যায়।শিশুর পরিবারকে ভয়-ভীতি প্রদর্শন করে পুলিশকে না জানিয়ে মৃত শিশুকে বাড়িতে পাঠিয়ে দেন।
খবর পেয়ে মতলব দক্ষিণ থানা পুলিশ দুর্ঘটনা কবলিত স্থানে গিয়ে ঘটনার খোঁজ খবর নেয় ও সিএনজি স্কুটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
শিশুটির বাবা দেলোয়ার জানায়, নোয়াখালী জেলার হায়দারগঞ্জ বরুচর এলাকা থেকে চার মাসের শিশু সন্তান ফাতেমাকে নিয়ে চাঁদপুরের আল-মানারা হাসপাতালে ভর্তি হয়।হাসপাতালে ডাক্তার শিশুকে ভুল চিকিৎসা দিয়ে ঢাকায় নিয়ে যাওয়ার জন্য বলেন। পরে ঢাকা উদ্দেশ্যে রওনা হলে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে এই সড়ক দুর্ঘটনা ঘটে।সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত হওয়ার খবর পাওয়া গেছে।
ঘটনাটির তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।