চাঁদপুর তাজমহল আবাসিক হোটেলে র‌্যাবের অভিযান বিপুল পরিমাণ ইয়াবাসহ রোহিঙ্গা আটক

শাহরিয়ার খান কৌশিক,

চাঁদপুর শহরে চৌধুরী ঘাট এলাকার তাজমহল আবাসিক হোটেলে র‌্যাবের অভিযানে ১০ হাজার পিছ ইয়াবাসহ এক রোহিঙ্গাকে আটক করা হয়েছে।
শুক্রবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ (কুমিল্লা) এএসপি পুর্ণব সঙ্গীয় ফোর্স নিয়ে হোটেলে এসে তৃতীয় তলা ২১৬নং রুমে অভিযান চালায়।
এ সময় আব্দুল মোতালেব(২১) নামে এক রোহিঙ্গাকে ১০ হাজার পিছ ইয়াবাসহ আটক করে।
ঘূর্ণিঝড় হবার আশঙ্কায় চাঁদপুরের লঞ্চ চলাচল বন্ধ করে দেওয়ায় আটক রোহিঙ্গা ঢাকায় না যেতে পারায় হোটেলে এসে রাতে অবস্থান নেয়।
হোটেল ম্যানেজার রতন জানায়, বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টায় মোতালেব নামে এক বর্ডার হোটেলে এসে ড্রাইভার পরিচয় দিয়ে কক্ষটি ভাড়া নেয়।
শুক্রবার ভোর পাঁচটায় রবের সদস্যরা খবর পেয়ে হোটেলে এসে আটককৃত রোহিঙ্গার ছবি দেখায়। পরে ২১৬ নম্বর কক্ষ তল্লাশি করে বিপুল পরিমাণ ইয়াবাসহ মোতালেবকে আটক করে নিয়ে যায়। এসময় দারোয়ান মফিজ বিশ্বাস ও স্টাফ আফজাল হোটেলে উপস্থিত ছিল।
চাঁদপুর মডেল থানার তদন্ত ওসি হারুনুর রশিদ জানান, রেব ১১ হোটেলে অভিযান চালিয়ে ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করার খবর শুনেছি। তারা আটককৃতকে নিয়ে কুমিল্লায় চলে যায়।
রেবের তদন্ত শেষে চাঁদপুর মডেল থানায় মাদক মামলা দায়ের করা হবে।
এদিকে স্থানীয়রা অভিযোগ করে বলেন, তাজমহল হোটেল ম্যানেজার রতন দীর্ঘদিন যাবৎ এই হোটেলে মাদক ব্যবসায়ীদের আশ্রয় দিয়ে আসছে। এছাড়া এই হোটেলে প্রতিদিন পতিতা এনে রমরমা দেহ ব্যবসা চালিয়ে যাচ্ছে।এই হোটেলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করলে অপরাধ অনেকাংশে কমবে বলে সচেতন মহল মনে করছেন।