চাঁদপুর চান্দ্রায় পাবলিক স্টোরে দুর্ধর্ষ চুরির ঘটনায় মাদক সম্রাট জসিম আটক

শাহরিয়ার খান কৌশিক,

চাঁদপুর সদর উপজেলার ১২ নং চান্দ্রা ইউনিয়নের চান্দ্রা চৌরাস্তার পাবলিক স্টরে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে।
রাতের আধারে দোকানের তালা ভেঙ্গে চোর চক্ররা ক্যাশ এর ভেতর থেকে নগদ ৫লক্ষ ৭৫ হাজার টাকা,১১৬ টি মোবাইল, এক লক্ষ টাকার এমবি রিচার্জ কার্ড ও একটি স্বাক্ষর করা প্লায়িং চেক নিয়ে যায়।
শনিবার বিকেলে মডেল থানা পুলিশ চুরির ঘটনায় স্বাক্ষর করা প্লায়িং চেক সহ চান্দ্রা মদনা গ্রামের মমিন সরদারের ছেলে মাদক সম্রাট জহির সদ্দার (৩৫)কে আটক করে।
দোকান মালিক জহির মিজি জানায়, গত ১৭ জানুয়ারি রাতে দোকানের সাটারের তালা ভেঙ্গে দোকানের ভিতরে ঢুকে নগদ টাকা, মোবাইল সেট রিচার্জ কার্ড সহ প্রায় ৮ লক্ষ ৭৫ হাজার টাকা মালামাল নিয়ে যায়।
মাদক সম্রাট জসিম সরদার পাটোয়ারী দের বাগানে ইয়াবা বিক্রির সময় ওয়ার্ড যুবলীগ নেতা শাহ আলম তাকে হাতেনাতে ধরে। তার দেহ তল্লাশি করে একটি চেক উদ্ধার করলেও পরে তাকে দিয়ে দেয়। এ খবর পেয়ে জসিম সরদার এর বাড়ি থেকে তাকে চুরি হওয়া চেকটি সহ ধরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।
স্থানীয় এলাকাবাসী জানায়, জহির মিজি চান্দ্রা চৌরাস্তা একজন ভাল ব্যবসায়ী। তার এই ব্যবসাটি ধ্বংস করার জন্য একটি চক্র দীর্ঘদিন যাবৎ চেষ্টা চালিয়ে যাচ্ছে। এছাড়া ওই চক্রটি তার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে।
মাদক সম্রাট জসিম সরদার এর কাছ থেকে ৭নং ওয়ার্ড যুবলীগ নেতা শাহ আলম খান চেক উদ্ধার করে পরে তাকে দিয়ে দেওয়ায় এলাকায় মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। পরে পুলিশ সেই প্লায়িং চেক সহ জসিমকে আটক করতে সক্ষম হয়েছে।

পুলিশ জানায়, আটককৃত জসিম সরদার এর বিরুদ্ধে চুরির মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনা সাথে যারা জড়িত আছে তাদেরকে আটক করা হবে।