চাঁদপুর ইউনিটি ০৬০৮ এর আড্ডা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার  দীর্ঘদিন পর সহপাঠী ও সতীর্থদের কাছে পেয়ে আনন্দে মেতে উঠেছিলেন চাঁদপুর ইউনিটি ০৬০৮ শিক্ষার্থীরা। ক্যাম্পাসের সোনালি দিন নিয়ে আলোচনা আর আড্ডায় কেটেছে তাঁদের সারাটা দিন। স্বল্প সময়ের জন্য হলেও তাঁরা যেন ফিরে পেয়েছিলেন পুরোনো দিনগুলো।

চাঁদপুর শহরের পুরাণবাজার ডিগ্রি কলেজ মিলনায়তনে গতকাল বুধবার ‘কাঁধে থাকবে সাম্যের হাত, বন্ধুত্বের প্রণয়ে হবে বিশ্বমাত’ এ স্লোগান ধারণ করে অনুষ্ঠিত হয়েছে এসএসসি-২০০৬ এবং এইচএসসি-২০০৮ এর চাঁদপুর জেলার সকল বন্ধুদের নিয়ে আড্ডা সকালে সাড়ে মিলনায়তনে দিনব্যাপী এ শিক্ষার্থীদের এক মিলনমেলা অনুষ্ঠিত হয়।

সকালে রেজিস্ট্রেশনকৃতদের মাঝে টি-শার্ট বিতরণ। পবিত্র কোরআন তেলাওয়াত করেন জাকির হোসেন ও গীতা পাঠ করেন আঞ্জুন বিশ্বাস। পরে জাতীয় সংগীত গেয়ে পরবর্তী ধাপ শুরু হবে। শুভেচ্ছা বক্তব্যের পরে শুরু হবে পরিচয় পর্ব।

ইমরান খান ইয়ামনের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠান মালার মধ্যে ছিলো, সকাল ১০টা থেকে বিকেল ৬টা পর্যন্ত দিনব্যাপী আড্ডায় থাকবে বন্ধুদের সাথে উন্মুক্ত পরিচিত হবার সুযোগ, লোগোযুক্ত টি-শার্ট, সব বন্ধু মিলে দুপুরে একসাথে খাবার, ছেলে বন্ধু ও মেয়ে বন্ধুদের আলাদা আলাদা খেলা, বন্ধুদের সম্পর্ক অটুট রাখতে এক সাথে ছবি তোলার, জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান এবং সবশেষে থাকবে র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণন করা হয়।
চাঁদপুরের এডমিন মাসুদ রানার সমাপনী বক্তব্যের মধ্য দিয়ে শেষ হয়।