চাঁদপুর আদালত প্রাঙ্গণে ছাত্রলীগের সাবেক নেতার উপর হামলার প্রতিবাদে ফরিদগঞ্জে প্রতিবাদ মিছিল ও সামবেশ

ফরিদগঞ্জ প্রতিনিধি:
চাঁদপুর আদালত প্রাঙ্গনে জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক মো. মাসুদ আলম আয়াতের উপর অর্তকিত সন্ত্রাসী হামলার প্রতিবাদে ফদিগঞ্জ পৌর শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
জানা যায়, সাম্প্রতিক ফরিদগঞ্জে আ’লীগের দুই গ্রুপের সংর্ঘষের জের ধরে মঙ্গলবার (৫ ফেব্রুয়ারী) দুপুরে চাঁদপুর আদালত প্রাঙ্গণে নিজ দলীয় প্রতিপক্ষ মাসুদ আলম আয়াতের উপর হামলা করে। সাবেক এই ছাত্রনেতার উপর হামলার খবর পেয়ে ফরিদগঞ্জ বাসস্ট্যান্ডে ছাত্রলীগের একটি গ্রুপ জড়ো হয়ে প্রতিপক্ষের একজনের উপর চড়াও হয়। এছাড়া বিকালে মিছিল শেষে সমাবেশে বক্তারা ছাত্রলীগের সাবেক এই নেতার উপর নেক্কারজনক হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক বিচার দাবী করেন।
জানা যায়, জেলা ছাত্রলীগের সাবেক এই নেতা ফরিদগঞ্জ বঙ্গবন্ধু ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। তিনি আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদ প্রার্থী।
হামলার সর্ম্পকে মাসুদ আলম আয়াত এ প্রতিনিধিকে বলেন, জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম রিপনের দায়ের করা একটি মিথ্যা মামলায় মঙ্গলবার সকালে চাঁদপুর কোর্টে হাজিরা দিতে যাই। এসময় চাঁদপুর সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি শামনুর নেতৃত্বে সন্ত্রাসীরা আমার উপর অর্তকিত হামলা চালায়। পরে আশপাশের লোকজন এসে আমাকে উদ্ধার করে চিকিৎসার জন্যে হাসপাতালে নিয়ে যায়।
এদিকে বিকেলে ফরিদগঞ্জ পৌর শহরে হামলার প্রতিবাদ আয়োজিত মিছিলে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো. বিল্লাল গাজী, পৌর আ’লীগ নেতা রহিম পাটওয়ারী, নান্নু পাটওয়ারী, হাবিলদার আবুল কালাম, জাহিদ হোসেন, শ্রমিক লীগ নেতা কাজী কাউছার, যুবলীগ নেতা জসিম উদ্দিন, সাগর পাটওয়ারী, নূর আলম পাটওয়ারী, ছাত্রলীগের নেতা রাশেদ, মহিউদ্দিন রিমন, কাউছার, শাকিল, আশিক, হৃদয় প্রমুখ।