চাঁদপুরে সন্ত্রাসী হামলায় যুবককে কুপিয়ে জখম

শাহরিয়ার খান কৌশিক,

চাঁদপুর শহরে সন্ত্রাসী হামলার ঘটনায় আল আমিন গাজী(১৮) নামে যুবককে কুপিয়ে জখম করা হয়েছে।শুক্রবার সন্ধ্যা সাতটায় শহরের হাকিম প্লাজা মার্কেটের সামনে প্রকাশ্যে এই সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে।
গুরুতর আহত অবস্থায় আল-আমিনকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।আহত আল আমিন তালতলা গাজী বাড়ির শফিক গাজীর ছেলে।
খবর পেয়ে চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাছিম উদ্দিন ,তদন্ত ওসি হারুনুর রশিদ সহ সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে ছুটে যান।
পরে তারা হাসপাতলে এসে আহত আলামিনের খোঁজখবর নেন।
প্রত্যক্ষদর্শী আলামিনের বন্ধু সামাদ জানায়, তারা চার বন্ধুসহ বড় স্টেশন একটি বার্থডে অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে বাড়ি ফিরছিল। এসময় হাকিম প্লাজা মার্কেট এর সামনে আসলেই মার্কেটের দ্বিতীয় তলা থেকে বিপনিবাগের শাহী বাসস্ট্যান্ডের তারেক, রক্সি নিচে এসে তাদেরকে ধরে মারধর করতে থাকে। এর পরেই তাদের সহযোগীরা এসেই দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালিয়ে আলামিনকে কুপিয়ে জখম করে।
গুরুতর রক্তাক্ত জখম অবস্থায় আল-আমিনকে হাসপাতালে নিয়ে এসে ভর্তি করানো হয়। পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার ঘটনাটি ঘটনা হয়েছে।
হাসপাতালের কর্তব্যরত ডাক্তার জানায়,হামলার শিকার আলআমিনের ব্যাপক রক্তক্ষরণ হয়েছে। তার জ্ঞান না ফেরার কারণে আশঙ্কাজনক অবস্থায় আছে।
তার মাথা ও শরীরের দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে।
মডেল থানার অফিসার ইনচার্জ নাসিম উদ্দিন জানায়, এই হামলার ঘটনায় যারা জড়িত রয়েছে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করা হবে। সন্ত্রাসীদের কোনো অবস্থাতেই ছাড় দেওয়া হবে না।এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।