চাঁদপুরে মলম পার্টির খপ্পরে বিকাশের ব্যবসায়ী।। অচেতন করে আড়াই লক্ষ টাকা নিয়ে উধাও

শাহরিয়ার খান কৌশিক,

চাঁদপুরে মলম পার্টির দৌরাত্ম্য আবারো বৃদ্ধি পেয়েছে। মলম পার্টির খপ্পর থেকে নারী-পুরুষ ব্যবসায়ী কেউ রেহাই পাচ্ছে না। সদর উপজেলার১২ নং চান্দ্রা ইউনিয়নের মদনা গ্রামের বিকাশের ব্যবসায়ী আরিফ সোহেল কে অচেতন করে আড়াই লক্ষ টাকা হাতিয়ে নিয়ে ফেলে রেখে চলে যায় প্রতারক চক্র। চাঁদপুর শহরের প্রেসক্লাবের পিছনে জঙ্গল থেকে বৃহস্পতিবার রাত ৮ টায় তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।
আরিফ ছৈয়ালের পরিবারের লোকজন জানায়,বিকেল তিনটায় বাড়ি থেকে আরিফ এক দেড় লক্ষ টাকা নিয়ে চাঁদপুর পালে বাজার সংলগ্ন ব্যাংক এশিয়া এসে চেক ভাঙিয়ে এক লক্ষ টাকা সাথে নেয়। বিকাশ অফিসে তিন লক্ষ টাকা জমা দেওয়ার জন্য সাথে আড়াই লক্ষ টাকা নিয়ে ৫০ হাজার টাকা উত্তোলন করার জন্য হাকিম প্লাজা ডাচ বাংলা ব্যাংকের বুথে উদ্দেশ্যে রওনা হয়। কালিবাড়ি পুলিশ বক্সের সামনে করই গাছের তলায় পানের দোকানদারের কাছ থেকে একটি পান খেয়ে ডাচ বাংলা ব্যাংকের সামনে যাওয়ার পরই সে মলম পার্টির খপ্পরে পড়ে। তারপর থেকে আর কিছুই তার মনে নেই বলে আরিফ জানিয়েছে।
রাত ৮ টায় প্রেসক্লাবের পিছনের মাঠে একটি জঙ্গলে পড়ে থাকতে দেখে আরিফকে কয়েকজন যুবক উদ্ধার করে সরকারী জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে তার পরিবারের লোকজনদের খবর দিলে তারা হাসপাতলে আসে।

এ ঘটনায় চাঁদপুর মডেল থানা অফিসার্স ইনচার্জ নাজিমুদ্দিন জানায়, মলম পার্টির খপ্পরে পড়ে অচেতন হয়েছে এ বিষয়টি আমরা আপনাদের কাছ থেকে জেনেছি, তদন্ত করে দেখছি, আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
এ ঘটনায় আরিফ পরিবার বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় একটি মামলা করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।