চাঁদপুরে মডেল থানায় ১২ মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ

শাহরিয়ার খান কৌশিক,

চাঁদপুর মডেল থানায় ১২ জন মাদক ব্যবসায়ী আত্মসমর্পণ করেছে। মঙ্গলবার বিকেল সাড়ে চারটায় মডেল থানায় আত্মসমর্পণ করায় সাংবাদিকদের প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানানো হয়েছে।

চাঁদপুর সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী ও মডেল থানার ইনচার্জ মোহাম্মদ নাসিম উদ্দিন এর উপস্থিতিতে মাদক বিক্রেতারা আত্মসমর্পণ করে মাদক কখনো সেবন ও বিক্রি করবে না বলে অঙ্গীকার করেন।
এ সময় সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী তার বক্তব্যে বলেন, মাদক একটি মরন নেশা এই মাদকের ছোবল থেকে যুব সমাজকে রক্ষা করতে হবে। আমরা চাই আপনার একটি সুস্থ জীবনে ফিরে আসেন। আপনার অসুস্থ হলে আপনাদের পরিবারের উপর চাপ আসে।

শুধু পুলিশের দায়িত্ব নয় এর সাথে অভিভাবক ও সমাজে সুশীল সমাজ কে এগিয়ে আসতে হবে। সবাই মিলেই একসাথে কাজ করে মাদককে নির্মূল করতে হবে। যাতে করে কোন যুবক এই মাদকের ছোবলে না পরে। যারা এখনো মাদক বিক্রি ও সেবন সাথে জড়িত রয়েছে তাদেরকে আত্মসমর্পণের মধ্য দিয়ে ভালো হওয়ার সুযোগ করে দেওয়া হবে। যারা আত্মসমর্পণ না করবে তাদের বিরুদ্ধে কঠিন আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। চাঁদপুরে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। আমরা আত্মসমর্পণ করার সুযোগ দিচ্ছি তা আপনারা কাজে লাগাবেন।
যারা আত্মসমর্পণ করেছে তারা নিজেদের জীবিকা অর্জনের জন্য এখন থেকেই বিভিন্ন কাজ করবে। যদি তারা আবার কখনো মাদকের সাথে জড়িয়ে পড়ে এই খবর পাওয়া যায় তাহলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।
প্রেস ব্রিফিং এ মডেল থানায় এছাড়া উপস্থিত ছিলেন মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশিদ, ইন্সপেক্টর মনির, হোসেন, এসআই অনুপ চক্রবর্তী প্রমুখ।