চাঁদপুরে নীলকমল ইউপি চেয়ারম্যানের ভাতিজা সহ দুইজন ইয়াবা নিয়ে আটক

চাঁদপুর জেলার হাইমচর উপজেলার নীলকমল ইউনিয়ন এর চেয়ারম্যান সালাউদ্দিন সরদারের ভাতিজা শাহজালাল সহ দুইজনকে ইয়াবাসহ আটক করেছে পুলিশ।
সোমবার রাতে হাইমচর জনতা বাজার কালা চৌকিদারের মোর এলাকা থেকে নীলকমলের চেয়ারম্যান শাহাব উদ্দিন সরদারের ভাতিজা শাহাবুদ্দিনের ছেলে শাহজালাল ও তার বন্ধু দক্ষিণ আলমগীর মনসুর আহমেদের ছেলে মিনহাজকে ইয়াবা বিক্রির সময় স্থানীয়রা হাতেনাতে আটক করে। পরে পুলিশকে খবর দিলে হাইমচর থানা পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।
চেয়ারম্যানের ভাতিজা আটক হওয়ার পর তাকে ছাড়িয়ে নেওয়ার জন্য একটি দালাল চক্র থানা পুলিশকে ম্যানেজ করার চেষ্টা করছে বলে স্থানীয় সূত্রে জানা যায়।
স্থানীয়রা আরো জানায়, হাইমচর নীলকমল ইউনিয়ন এর চেয়ারম্যান এর ভাই ও ভাতিজা ইয়াবা ব্যবসার সাথে জড়িত।
ঘটনার দিন রাতে চেয়ারম্যানের ভাতিজা শাহ জালাল ইয়াবা বিক্রি করতে আসে । তখন স্থানীয় যুবক শামীম ,মাহবুব ও হাবিব তাকে দেখতে পেয়ে ১০০পিস ইয়াবা ও মোটরসাইকেল সহ আটক করে। পরে পুলিশকে খবর দিলে হামকো থানার সাব ইন্সপেক্টর সুমন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে তাদেরকেে আটক করে থানায়়় নিয়ে আসে। পুলিশের হাতে আসামিদের তুলে দেওয়ার পর মাদক ব্যবসায়ীদের ছারিয়ে নেওয়ার জন্য দালাল চক্ররা হাইমচর থানায় আনাগোনা করে।
এলাকার চিহ্নিত দালাল খোরশেদ আলম ও তার সহযোগীরা পুলিশকে ম্যানেজ করার চেষ্টা চালিয়ে আসামি কে ছাড়িয়ে নেওয়ার জন্য তকদির করে।

হাইমচর থানার ওসি জানায়, দক্ষিণ আলগী ও নীল কমল এলাকার দুজন যুবককে স্থানীয়রা ইয়াবা সেবনের সন্দেহে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। তারা দুজন পুলিশের হেফাজতে রয়েছে তাদেরকে ছাড়া হয়নি। তবে ইয়াবা উদ্ধারের বিষয়টি সঠিক নয়।