চাঁদপুরে চুরির কাজে ব্যবহৃত সরঞ্জামসহ চোর চক্রের লিডার সোহেল আটক

শাহরিয়ার খাঁন কৌশিক
চাঁদপুরে মোটরসাইকেল চোর ও বাসা বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনার চোর চক্রের লিডার সোহেল তালুকদার (৩০)কে আটক করেছে মডেল থানা পুলিশ।
চুরির কাজে ব্যবহৃত ২৪ ধরনের সরঞ্জামসহ চোর চক্রের হোতাকে শহরের বিপনিবাগ এলাকা থেকে আটক করেছে পুলিশ।
আটককৃত চোর চক্রের লিডার সোহেল তালুকদার চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার ঘড়িহানা তালুকদার বাড়ি মোঃ আবুল হোসেন তালুকদারের ছেলে।

বৃহস্পতিবার দুপুর দুইটায় চাঁদপুর মডেল থানায় এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান সাংবাদিকদের এ তথ্য প্রদান করেন।
তিনি বলেন, ইদানিংকালে চাঁদপুরে বেশ কয়েকটি চুরির ঘটনা সংঘটিত হয়েছে।এই চুরির ঘটনা উদ্ঘাটন ও চোর চক্রের হোতাকে ধরতে পুলিশের বিশেষ অভিযান পরিচালনা করা হয়েছে।
অবশেষে শহরের বিপনিবাগ এলাকা থেকে পুলিশ অভিযান চালিয়ে সবাই কাজে ব্যবহৃত ২৪ ধরনের সরঞ্জামসহ সোহেল তালুকদার নামে এক হোতাকে আটক করতে সক্ষম হয়েছে। আটককৃত চোরকে জিজ্ঞাসাবাদ পরে অনেক তথ্য উদ্বোধন করা হয়েছে। আমরা আশাকরি বিগত দিন চাঁদপুর শহরে যে ধরনের চুরির ঘটনা ঘটেছে তা আমরা উৎপাদন করতে সক্ষম হব। এই ধরনের চুরির ঘটনায় একটি বিশাল চক্র জড়িত রয়েছে। আমরা আসামিকে জিজ্ঞাসাবাদ করে এই চক্রকে আটক করতে সক্ষম হব।

এ সময় উপস্থিত ছিলেন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নাসিম উদ্দিন, ওসি তদন্ত হারুন-অর-রশিদ, ইন্সপেক্টর মোঃ মোস্তফা খান, ইন্সপেক্টর আঃ রউফ, ডিবি উপ-পরিদর্শক মোঃ শামিমসহ মডেল থানা এবং গোয়েন্দা পুলিশের সদস্যবৃন্দ।