চাঁদপুরে কে জি মর্ডান শিশু বিদ্যালয়ের নব নির্মিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

স্টাফ রিপোর্টার
চাঁদপুরে কে জি মর্ডান শিশু বিদ্যালয়ের নব নির্মিত ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। গতকাল শুক্রবার দুপুর ২টায় চাঁদপুর শহরের খলিশাডুলী ওয়াপদা গেইট এলাকায় প্রধান অতিথি হিসেবে ভবনের ভিত্তি প্রস্তর উদ্ধোধন করেন স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ও স্বাস্থ্য বিভাগের সাবেক অতিরিক্ত মহাপরিচালক ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন, কে জি মর্ডান শিশু বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা জেসমিন আহসান, চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভন, চাঁদপুর জেলা ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক তালহা জুবায়ের, দৈনিক মতলবের আলোর প্রধান সম্পাদক ও কে জি মর্ডান শিশু বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি কে এম মাসুদ, কে জি মর্ডান শিশু বিদ্যালয়ের অধ্যক্ষ সিগমা আহসান কনক, সহকারি শিক্ষক সায়মা আহসান কথা প্রমূখ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর জেলা সরকারি অবসরপ্রাপ্ত কণ্যাণ সমিতির যুগ্ম সম্পাদক মহিউদ্দিন মোল্লা।
এসময় ডা. বদরুন নাহার চৌধুরী বলেন, কে জি মর্ডান শিশু বিদ্যালয়টি করার কাজটি মহতি উদ্যোগ। সাংবাদিকরা সব সময় ভালো কাজের সাথে সস্পৃক্ত থাকে। আমি মনে করি সকলের পক্ষ থেকে সামাজিক কাজে এগিয়ে আসা উচিত। এখানে যে শিক্ষা প্রতিষ্ঠান নির্মিত হচ্ছে, এটা চাঁদপুরে একটি উন্নতমানের শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে পরিচিত পাবে। এই প্রতিষ্ঠান বট বৃক্ষের ন্যায় সমাজে সেবা দিবে।
তিনি আরো বলেন, একজন মুক্তিযোদ্ধাকে দিয়ে বিদ্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন করায় দেশের সকল মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া হয়েছে। মহান মুক্তিযুদ্ধের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের অভিবাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সম্মান দেখানো হয়েছে।
এরপূর্বে চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খানের সহযোগিতায় মানমীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত স্থানীয় দরিদ্র ও অসহায় মানুষদের মাঝে ৩০ কেজী করে চাল বিতরণ করা হয়।
এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক মতলবের আলোর প্রধান সম্পাদক কে এম মাসুদ, দৈনিক সুদীপ্ত চাঁদপুর পত্রিকার বার্তা সম্পাদক এম আর ইসলাম বাবু, দৈনিক চাঁদপুর বার্তার যুগ্ম-সম্পাদক শেখ আল মামুন, দৈনিক ইলশেপাড়ের যুগ্ম-বার্তা সম্পাদক এস এম সোহেল, দৈনিক চাঁদপুর বার্তার সিনিয়র স্টাফ রিপোর্টার মুহাম্মদ আলমগীর, দৈনিক চাঁদপুর জমিনের যুগ্ম-সম্পাদক মাজহারুল ইসলাম অনিক, চাঁদপুর জেলা ফটো জানালিস্ট এসোসিয়েশনের যুগ্ম-সম্পাদক সাইদ হোসেন অপু প্রমূখ।