চাঁদপুরে ইয়াবা নিয়ে মাদক সম্রাট বেজী সুমনসহ আটক ২

শাহরিয়ার খাঁন কৌশিক ॥ চাঁদপুর শহরের পুরানবাজারে ইয়াবা নিয়ে মাদক সম্রাট বেজী সুমন(২৬) ও তার সহযোগি তুহিন হোসেন(৩৬)কে আটক আটক করেছে পুলিশ। বুধবার গভীর রাতে পুরানবাজার পুলিশ ফাঁড়ির এসআই জাহাঙ্গাীর আলম সঙ্গীয় পুলিশ ফোর্স সহ অভিযান চালিয়ে পূর্ব জাফরাবাদ মন্টু ভূইয়া বাড়ীর সামনে রাস্তা থেকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী কওে ৩৫ পিচ ইয়াবা জব্দ করেছে পুলিশ। তাদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে পুলিশ বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরন করে।
আদালত তাদের জামিন না মঞ্জুর কওে জেলা কারাগারে পাঠিয়ে দেয়।

জান যায়, পুরানবাজারের মাদক স¤্রাট পূর্ব জাফরাবাদ গাজী বাড়ীর মৃত তাজুল ইসলামের ছেলে বেজী সুমন ও তার সহযোগী বিরালা মমিনবাগের বাসিন্ধা মৃত আব্দুল আউয়াল মাষ্টারের ছেলে তুহিন হোসেন খাঁন রাতের আধাঁরে বিভিন্ন জায়গায় পাইকারি ইয়াবা করে। গত এক সপ্তাহ পূর্বে মাদক সম্্রাট বেজী সুমন পূর্ব জাফরাবাদে সামু গাজী বাড়ীর সৌদি প্রভাসী কালু গভীর রাতে ঘরে নগদ টাকা ও মূল্যবান মালামাল চুরি করে আসার পথে এলাকাবাসি তাকে হাতে নাতে ধরে উত্তম মধ্যম দিয়ে পুলিশের কাছে তুলে দেয়। কিন্তু একটি দালাল চক্র পুলিশকে ম্যেনেজ করে মাদক স¤্রাট বেজী সুমনকে ছাড়িয়ে নিয়ে যায়।
ঘটনার এক সপ্তাহ যেতে না যেতে মাদক স¤্রাট বেজী সুমন ও তার সহযোগিকে ইয়াবা সহ আটক করে পুলিশ। তাদের বিরুদ্ধে ১৯৯০ ইং সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১)এর টেবিল ৯(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৩০,তারিখ১৫/৮/২০১৮।