চাঁদপুরে অটো রিক্সা ভাড়া নিয়ে ছিনতাইকারীরা চালককে ছুরিকাঘাত আটক ২

শাহরিয়ার খান কৌশিক,

চাঁদপুরে একটি ছিনতাইকারী চক্র অটো রিক্সা ভাড়া নিয়ে নির্জন স্থানে গিয়ে চালককে ছুরিকাঘাত করে অটোরিকশা ছিনতাই করে নেওয়ার চেষ্টা করেছে বলে খবর পাওয়া গেছে।
গুরুতর আহত অবস্থায় অটোরিকশা চালক শাহজাহান দিদার (২৫)কে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।
স্থানীয়রা ঘটনার পরেই ছিনতাইকারী চক্রের ২ সদস্য কে আটক করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে চাঁদপুর মডেল থানার এএসআই হানিফ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুই ছিনতাইকারী বাদশা মিয়া (১৮) ও ওয়াসিম (১৮)কে আটক করে থানায় নিয়ে আসে।
ঘটনাটি ঘটেছে শনিবার রাত সাড়ে ১১ টায় বিষ্ণুপুর ইউনিয়নের সরমালি গরুর হাট সংলগ্ন এলাকায়।

জানা যায়, ছিনতাইকারী চক্রের ৩ সদস্য অটোরিকশা চালক শাহজান দিদারকে ওয়ারলেস মোড় এলাকা থেকে শহরমালি যাওয়ার উদ্দেশ্যে ২০০ টাকায় ভাড়া নেন।
চালক শরহমালি যাওয়ার পর তাকে আরেকটু সামনে যেতে বলে। এসময় ছিনতাইকারী চক্রের ৩ সদস্য অটো রিক্সা থেকে নেমে চালকের গলায় ছুরি ধরে ও তার সাথে থাকা মাফলার দিয়ে গলায় পেচিয়ে হত্যার চেষ্টা করে। চালকের হাত থেকে অটো রিক্সা চাবি ছিনিয়ে নিয়ে অটো রিক্সাটি ছিনতাই করার চেষ্টা করে। এসময় অটোরিকশাটি রাস্তার পাশে খাদে পড়ে গেলে তারা নিতে না পারায় অটোরিক্সার চালককে ছুরিকাঘাত করে শরীরের বিভিন্ন জায়গায় জখম করে। অটোরিক্সার চালকের চিৎকারে আশেপাশের লোকজন দৌড়ে এসে ছিনতাইকারী চক্রের ২ সদস্য কে আটক করতে সক্ষম হয়। ঘটনাস্থল থেকে তাদের সাথে থাকা আরেক ছিনতাইকারী পালিয়ে যায়।

পুলিশ জানায়, চাঁদপুরে বেশ কয়েকটি ছিনতাইকারী চক্র এভাবে অটো রিক্সা ভাড়া নিয়ে চালককে পিটিয়ে অটো রিক্সা ছিনতাই করে পালিয়ে যাওয়ার খবর পাওয়া গেছে। ছিনতাইকারী চক্রের নতুন অটো রিক্সা টার্গেট করে এই ধরনের ঘটনা ঘটায়। আটক ২ ছিনতাইকারী শহরের বিষনদী এলাকার বাসিন্দা। তাদের সাথে বেশ কয়েকটি চক্রের সদস্য জড়িত রয়েছে। পুলিশ অভিযান চালিয়ে অচিরেই এই চক্রটিকে আটক করতে সক্ষম হবে।