চাঁদপুরের ব্যবসায়ী মাসুদ গাজী ঢাকায় নিখোঁজ

চাঁদপুর ১৩ নং হানারচর ইউপি’র সাবেক চেয়ারম্যান পুত্র
ব্যবসায়ী মাসুদ গাজী ঢাকায় নিখোঁজ

স্টাফ রিপোর্টার ॥
চাঁদপুর সদর উপজেলার ১৩ নং হানারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক মো. মোক্তার গাজীর বড় ছেলে ব¯্র ব্যবসায়ী মাসুদ গাজী নিখোঁজ হয়েছেন। গত ১৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে সে ঢাকার ইসলামপুর এলাকায় পাইকারি কাপড় কিনে ফেরার পথে নিখোঁজ হন। এ ঘটনায় ১৭ ফেব্রুয়ারী পরিবারের পক্ষ থেকে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কোতয়ালী থানায় জিডি করেছে। যার জিডি নং ৬৯৮।

জিডিতে উল্লেখ করা হয়, মাসুদ গাজী গত ১৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বিকেলে টঙ্গি বিশ্ব ইজতেমা থেকে ইসলামপুর এলাকায় যায়। সেখানে পাইকারি দোকান থেকে তার দোকানের জন্য পাইকারিভাবে বিভিন্ন ধরনের কাপড় ক্রয় করেন। এরপরে বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়। জিডিতে আরো উল্লেখ করা হয়, নিখোঁজ হওয়ার পর থেকে মাসুদ গাজীর ব্যবহৃত মোবাইল ফোন ( যার নাম্বার ০১৬৩৭০৮৯৩৫২/ ০১৮১৩৭৫৫০০৮) টি বন্ধ রয়েছে। মাসুদ গাজীর গায়ের রং ফর্সা, মুখমন্ডল লম্বাটে এবং মুখে দাঁড়ি রয়েছে। সে উচ্চতায় ৫ ফুট ১১ ইঞ্চি। পরনে ছিলো চকলেট রঙের পাঞ্জাবী। ছেলের খোঁজ না পেয়ে দিশেহারা হয়ে পড়েছেন সাবেক চেয়ারম্যান মোক্তার গাজী।
এ বিষয়ে নিখোঁজ মাসুদ গাজীর ছোট ভাই মুরাদ গাজী জানায়, আমার ভাই টঙ্গীর তাবলীগ জামাতের ইজতেমায় অংশ নিতে এবং ব্যাবসা প্রতিষ্ঠানের জন্য কিছু মালামাল ক্রয় করতে ঢাকা যান। ইজতেমাতে একদিন থাকার পর তিনি ইসলামপুরে ব্যবসায়ী মালামাল ক্রয় করে ট্রান্সর্পোটে দেয়ার পর থেকে নিখোঁজ রয়েছেন। কেউ সন্ধান পেলে ০১৮৬৫৬৩৭৭১৮/ ০১৭২৩৩৭০৪২৩ নাম্বারে াএবং হরিনা পেরিঘাট,চাঁদপুর ঠিকানায় যোগাযোগ করার জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছেঅ।