কানে হেড ফোন লাগিয়ে গান শুনার কারণে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত

প্রতিনিধি ॥ চাঁদপুর শহরের হাজী মহসিন রোড (সাবেক) ছায়াবানী সিনেমা হল এলাকায় রেললাইনের পাশে কানে হেড ফোন লাগিয়ে মোবাইল থেকে গান শুনা অবস্থায় মেরামতকারী মালবাহী ট্রেনের বগির ধাক্কায় মো. জাকির হোসেন (৩৫) নামে হকার গুরুত্বর আহত হয়েছে।

বুধবার (৯ জানুয়ারি) বিকাল ৩টায় ওই মালবাহী ট্রেনটি লাকসাম থেকে চাঁদপুর শহরে প্রবেশ কালে এই দূর্ঘটনা ঘটে।
আহত জাকির হোসেন শহরের গাঙ্গুলি পাড়া এলাকার অলি আহম্মদের ছেলে। সে পেশায় একজন হকার।

আহত জাকিরের স্ত্রী রুজিনা বেগম জানায়, ঘটনার সময় জাকির রেললাইনের পাশে কানে হেডফোন লাগিয়ে অসতর্ক অবস্থায় গান শুনছিলো। এ সময় সে ট্রেনের ধাক্কায় পাশে পড়ে ডান পা ভেঙে যায় এবং মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত প্রাপ্ত হয়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। আমার স্বামীর চিকিৎসার জন্য সকলের সহযোগিতা কামনা করি।

কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা রেফার করে।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মিজানুর রহমান জানান, তার অবস্থা খুবই অংশকা জনক, তার ডান পা ভেঙে যায় এবং শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক জখম হয়েছে। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

স্থানীয় লোকজন জানায়, ওই লোক গরীব হওয়ার কারণে ঢাকায় নেয়ার জন্য সরকারি এ্যাম্বুলেন্স ভাড়া দিতেও সক্ষম হয়নি। পরে কিছু হৃদয়বান লোকজন আশপাশের লোকদের কাছ থেকে টাকা উত্তোলন করে ঢাকায় পাঠানোর ব্যবস্থা করে।