কচুয়ায় মাদক ব্যবসায়ীদের হামলায় ইউপি সদস্যসহ আহত ৫

সাইফুল ইসলাম (সুমন), কচুয়া  প্রতিনিধি ॥
চাঁদপুরের কচুয়ায় মাদক সেবনে বাধাঁ দেয়ায় সাবেক ইউপিসদস্যসহ অন্তত ৫ জনকে কুপিয়ে জখম করেছে মাদক ব্যবসায়ীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টার দিকে উপজেলার খাজুরিয়া-লক্ষীপুর দক্ষিন বাজারে এ হামলার ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, সাবেক ইউপি সদস্য মো. মফিজুর রহমান (৫৮) ইমাম হোসেন (৩৫) সাকিল হোসেন (১৮) শরীফুল ইসলাম (২৪) ও মোস্তাকিন মিরাজ (২০)। এঘটনায় গতকাল শুক্রবার কচুয়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার রাতে বাদীসহ অন্যান্যরা পাশ্ববর্তী গ্রামে একটি জানাজা অনুষ্ঠান থেকে খাজুরিয়া-লক্ষীপুর বাজারে পৌছলে, পূর্বে মাদক ব্যবসায়ীদের পুলিশে ধরিয়ে দেয়ায় ক্ষিপ্ত হয়ে এলাকার উশৃঙ্খল যুবক মোস্তাফিজুর রহমান সোহাগ, মতিউর রহমান তুহিন, শামসুর রহমান, হাসান আলী, লিমন, জুয়েল, শাহজাহান, মিলনসহ আরো ১০-১২ জন উশৃঙ্খল যুবক তাদের উপর হামলা চালায়। পরে তাদের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাদের উদ্ধার করে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
এ ব্যাপারে কচুয়া থানার ওসি মো.ওয়ালী উল্যাহ জানান, হামলার ঘটনায় থানায় অভিযোগ হয়েছে এবং ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের প্রচেষ্টা চলছে।