উত্তর শাহ্তলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ে  পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান

dsc04954স্টাফ রিপোটার ঃ চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান বলেছেন, ছাত্র জীবন হলো ভবিষ্যত গড়ার সময়। এই সময় চলে গেলে আর ফিরে পাওয়া যাবে না। তাই সকল ছাত্রীদের উচিৎ এই সময়টা সঠিকভাবে ব্যবহার করা। যাতে করে ভবিষ্যত জীবন সুন্দর করে গড়ে তোলা যায়। তিনি বলেন, শাহতলী জোবাইদা বালিকা বিদ্যালয়টি এ অঞ্চলে নারী শিক্ষা উন্নয়নে অনেক ভুমিকা রাখছে । বিদ্যালয়ের অনেক সমস্যা রয়েছে । বিশেষ করে অবকাঠামোগত সমস্যা প্রকট । বিদ্যালয়টিতে প্রবেশমুখে রাস্তা সংস্কার, শিক্ষাবৃত্তি ,অবকাঠামো উন্নয়নে সরকারি অনুদানসহ যাবতীয় সমস্যা সমাধানে উপজেলা পরিষদ সর্বোচ্চ প্রদক্ষেপ গ্রহন করবে ।এ ছাড়াও জনপ্রতিনিধিদের কাছ থেকেও সহযোগিতা আশা করছি । আমরা চাইবো ছাত্রীরা যাতে সাফল্যজনক ফলাফল অর্জন করে এবং বেশীসংখ্যক ছাত্রী জিপিএ-৫ পেতে পারে ।

তিনি রোববার (৩০ অক্টোবর ২০১৬)  সকাল সাড়ে ১১টায়  চাঁদপুর সদর উপজেলার ৪নং শাহমাহমুদপুর ইউনিয়নের উত্তর শাহ্তলী জোবাইদা বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এসময় তিনি ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, পড়াশুনাই মানুষের উত্তম বন্ধু। পড়াশুনাকেই তোমরা তোমাদের বান্ধবী মনে করবে। আজকে তোমরা যা শিখছো, ভবিষ্যত জীবনে তা তোমাদের কাজে লাগবে। মনে রাখবে মানুষ মানুষের সাথে বেঈমানী করলেও বিদ্যা কখনো বেঈমানী করে না। জীবন সাজাতে হলে পরিকল্পণা নিয়ে কাজ করতে হবে। সব সময় বড় স্বপ্ন দেখবে। স্বপ্নই মানুষকে তার লক্ষ্যে পৌঁছে দেয়।

বিদ্যালয় মিলনায়তনে বিদ্যালয়  ম্যানেজিং কমিটির সভাপতি মোশাররফ হোসেন তালুকদারের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মো. রফিকুল ইসলাম পাটোয়ারীর পরিচালনায়  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদী, ৪নং শাহমাহামুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান স্বপন মাহামুদ ও মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক,বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী ফরিদ আহমেদ সরকার । অন্যান্যের  বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ হুমায়ূন কবির তালুকদার, জিলানী চিশতী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শাহাদাৎ হোসেন, প্রাক্তন অভিভাবক সদস্য শহীদুর রহমান মুন্সি, সহকারী শিক্ষক সোহরাব হোসেন ও ছাত্রী উম্মে হাবিবা। এ সময় উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক নাজমা বেগম,৪নং ওয়ার্ড ইউপি মেম্বার মোঃ সফিক কারী , ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য শাহজাহান খান,ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য আব্দুল জলিল ,মহিলা সদস্য মুক্তা বেগম, সহকারী শিক্ষক সোহরাব হোসেন ,সহকারী  শিক্ষক রুবি বেগম,সহকারী শিক্ষক মেহেরুন নেচ্ছা,সহকারী শিক্ষক ইদ্রিস আলী,সহকারী শিক্ষক দিপঙ্কর দে, সহকারী শিক্ষক নেছার আহমেদ,সহকারী লাইব্রেরীয়ান আব্দুল মান্নান ।সবশেষে  অনুষ্ঠানে  বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী ছাত্রীদের মাঝে পুরস্কার  পুরস্কার তুলে দেন চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উদয়ন দেওয়ান ,  চাঁদপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক সোহেল রুশদী, ৪নং শাহমাহামুদপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান স্বপন মাহামুদ ও মৈশাদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান মানিক ও ম্যানেজিং কমিটির সভাপতি মোশাররফ হোসেন তালুকদার ।এ ছাড়াও অতিথিবৃন্দকে প্রথমেই বেইচ পরিয়ে দেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা ।