ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করে ফেইসবুকে পোস্ট  চাঁদপুরে শিক্ষক বিপ্লব কান্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করে ফেইসবুকে পোস্ট দিয়ে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার ঘটনায় সহকারী প্রধান শিক্ষক বিপ্লব কান্তি মজুমদার এর বিরুদ্ধে বিক্ষোভ মিছিল করা হয়েছে।
  চাঁদপুর জেলাধীন ফরিদগঞ্জ উপজেলার ১০ নং দক্ষিণ গোবিন্দপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে অবস্থিত গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিপ্লব কান্তি মজুমদার তার নামিও ফেইসবুক আইডি থেকে ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করে একটি পোস্ট দেয়।
  তার ফেইসবুক আইডি থেকে পোস্ট দেওয়ার সাথে সাথেই গোবিন্দপুর ইউনিয়নের সকল ধর্মপ্রাণ মুসলমান ও শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়ে।
  সোমবার দুপুরে শিক্ষক বিপ্লব কান্তি মজুমদারের বিচারের দাবিতে গোবিন্দপুর বাজারে শত শত মানুষ বিক্ষোভ মিছিল করেন।
  এসময় খবর পেয়ে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, ফরিদগঞ্জ থানার ওসি রকিবউদ্দীন সহ পুলিশ প্রশাসন গোবিন্দপুর উচ্চ বিদ্যালয় এসে অবস্থান নেন এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।
  ঘটনাটি ঘোলাটে দেখে অভিযুক্ত  সহকারী প্রধান শিক্ষক বিপ্লব কান্তি মজুমদার নিজের দায় এড়াতে প্রধান শিক্ষক কবির আহমেদকে সাথে নিয়ে ফরিদগঞ্জ থানায় গিয়ে উপস্থিত হয়। শিক্ষক বিপ্লব কান্তি মজুমদার তার আইডি ব্লক করে এইসব অপপ্রচার চালিয়েছে বলে পুলিশকে জানান।
 স্থানীয় এলাকাবাসী জানায়,গোবিন্দপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক বিপ্লব কান্তি মজুমদার এর পূর্বে যে স্কুলের ছিল একই ভাবে ধর্ম নিয়ে কটুক্তি করায় তাকে সেখান থেকে সরিয়ে দেওয়া হয়। এই স্কুলে আসার পর আবারো ইসলাম ধর্ম নিয়ে অপপ্রচার চালাতে শুরু করে।  বিচারের দাবিতে তার বিরুদ্ধে এলাকার শত শত মানুষ বিক্ষোভ মিছিল করেছে।
  এই ঘটনায় যদি প্রমাণিত হয় তাহলে তার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানায় এলাকাবাসী।
   ফরিদগঞ্জ থানার ওসি রকিবউদ্দীন জানায়, ফেসবুক হ্যাক করে অপপ্রচার করা হয়েছে বলে শিক্ষক বিপ্লব কান্তি মজুমদার থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। ফেসবুকে পোস্ট দেওয়ার ঘটনায় এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে। পরে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।
বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।