ইকরা মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা  সম্পন্ন

স্টাফ রিপোর্টার ॥ চাঁদপুর শহরের ওয়্যালেছ বাজার সংলগ্ন ইকরা মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ মঙ্গলবার (১৫ জানুয়ারি) একাডেমির ক্যাম্পাস-১ প্রঙ্গনে দিনব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।
সকাল ৯টায় অনুষ্ঠানের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইকরা মডেল একাডেমির প্রধান উপদেষ্টা ও দৈনিক চাঁদপুর কণ্ঠের প্রধান সম্পাদক কাজী শাহাদাত।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা শিক্ষা অফিসার মোঃ শফি উদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে এম সাইফুল হক। সংবর্ধিত অতিথি ছিলেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহিদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক লক্ষ্মণ চন্দ্র সূত্রধর।
উদ্বোধনী অনুষ্ঠানে চারু-কারু শিক্ষক শুভ্র রক্ষিতের পরিচালনায় ইকরা মডেল একাডেমির ছাত্র-ছাত্রীদের পরিবেশনায় বাংলা স্বাধীনতার ঐতিহাসিক পটভূমিতে নির্মিত মনোজ্ঞ ডিসপ্লে প্রদর্শন করা হয়।
ইকরা মডেল একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ও সমাপণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অত্র পতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও পরিচালক এবং চাঁদপুর জেলা কিন্ডার গার্টেন ওনার্স অ্যাসোসিয়েশনের সভাপতি লায়ন গোলাম হোসেন টিটো। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর ও ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আলমগীর গাজী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক মেঘনা বার্তার সম্পাদক ও প্রকাশক ও ইকরা মডেল একাডেমির উপদেষ্টা গিয়াস উদ্দিন মিলন, বাগাদী ইকরা আদর্শ কেজি স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক ও চাঁদপুর জেলা কিন্ডার গার্টেন ওনার্স অ্যাসোসিয়েশনের পরীক্ষা নিয়ন্ত্রক পীরজাদা মাওলানা মুহাম্মদ মাহফুজ উল্যাহ খান ইউসুফী, চাঁদপুর পৌরসভার বাজার পরিদর্শক ও চাঁদপুর জেলা কিন্ডার গার্টেন ওনার্স অ্যাসোসিয়েশনের পরীক্ষা সচিব মো. জায়েদুর রহমান জহির, প্রভাষক আব্দুর রহমান, চাঁদপুর জেলা কিন্ডার গার্টেন ওনার্স অ্যাসোসিয়েশনের কোষাধক্ষ্য মোহাম্মদ উল্যাহ, সদর উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো: জয়নাল আবেদীন, মো: জিয়াউর রহমান, মোঃ কবির গাজী, সেলিম গাজী, অ্যাড. সোহেল গাজী, দেলোয়ার প্রধানীয়া প্রমুখ।
২০১৮ সনের প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় একাডেমির ৩৫ জন পরীক্ষার্থীর মধ্য ২৭ জন এপ্লাস অর্জন করায় একাডেমির পক্ষ থেকে এপ্লাস প্রাপ্ত শিক্ষার্থীদেরকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।
ইকরা মডেল একাডেমির পরিচালনা পর্ষদের সভাপতি ফৌজিয়া আক্তারের পরিকল্পনায় ও নির্দেশনায়, অধ্যক্ষ মোঃ মিজানুর রহমানের পরিচালনায় সার্বিক সহযোগীতায় ছিলেন, একাডেমির উপাধ্যক্ষ আসমা খানম, সিনিয়র শিক্ষক মনোয়ারা বেগম, শামিমা আক্তার, রাবেয়া সুলতানা, রুমা আক্তার, সহকারী শিক্ষক ফিরোজা আক্তার, নাজমুন নাহার, ফারজানা আশ্বাদ রুপা, শুভ্র রক্ষিত, নাজমুন নাহার মিলি, রেজাউল করিম, পপি দেবনাথ, নাছরিন আক্তার, ইরশাত জাহান বৃষ্টি, শাহ আলম, সারমিন জাহান, নাছরিন সুলতানা, সুমিত কুমার দত্ত।